Bangla Serial

Soumitrisha Kundoo: মিঠাইয়ের শুটিং চলবে জুন মাসের দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত! লুকোচাপা না রেখে অফিসিয়ালি বলেই দিলেন সৌমীতৃষা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। প্রায় তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক, এখনও টেলিভিশনের পর্দায় রমরমিয়ে চলছে এই সিরিয়াল। আর এই এতদিনের পথ চলার মাঝে একের পর এক নিত্যনতুন ট্যুইস্ট এসেছে গল্পে। ধারাবাহিকের হাত ধরে শুধু মিঠাই এবং সিড নয়, পরিচিতি পেয়েছেন প্রতি পার্শ্বচরিত্রগুলোও। যারা এই তিন বছর মিঠাই-এর সাথে ওতোপ্রোতোভাবে যুক্ত ছিলেন।

ধীরে ধীরে শেষের পথের দিকে হাঁটছে ‘মিঠাই’। একের পর এক ঘটনা সামনে আসছে এই ধারাবাহিককে ঘিরে। কিন্তু যত দিন শেষ হচ্ছে, ততই দর্শকদের মনে হচ্ছে যেন জি বাংলা ‘মিঠাই’এর উপর অবিচার করছে। প্রথম শুরু হয়েছিল মিঠাই’এর প্রোমো বন্ধ হওয়া নিয়ে। তারপর ধারাবাহিকের স্লট পরিবর্তন হল। ৮ টার জায়গায় সন্ধ্যা ৬ টার সময় ‘মিঠাই’ সম্প্রচার করা হল। তারপর মিঠির গল্প বেশি দেখাতে গিয়ে ধারাবাহিকের মেন্ লিড ‘সিধাই’ কিছুদিনের জন্য উধাও হয়ে গেল।

আর তখনই খেপে উঠল দর্শক। এবার মিঠাই’এর মনোহরা সেট পর্যন্ত ভেঙে দেওয়া হল। সাথে পরিচালক রাজেন্দ্রপ্রসাদও ধারাবাহিক ছাড়ল। শোনা যাচ্ছে, সেই সেটে নতুন ধারাবাহিক ‘ফুলকি’ আসবে। যদিও কিছু শুরুর জন্য শেষ তো হবেই, আর তা মেনেও নিয়েছেন মিঠাই-এর গোটা টিম। জানা গিয়েছে, চলতি মাসেই ‘মিঠাই’এর শেষ হতে পারে। তবে মিঠাই’এর শেষটা ঠিক কেমন হবে, তা নিয়েছে রয়েছে প্রশ্ন।

এবার শুধু গুঞ্জন নয়, মিঠাই টিমের পক্ষ থেকে খোদ মিঠাই এ কথা জানাল। তিনি বলেন, জুন মাসের দ্বিতীয় সপ্তাহতেই শেষ হবে মিঠাই। তবে বর্তমানে সৌমী অসুস্থ রয়েছেন। ডাক্তারের পরামর্শ অনুযায়ী তিনি এখন কিছুদিন রেস্টে রয়েছেন। তবে ‘মিঠাই’এর শেষ দিন গুলোতে তিনি মিঠাই টিমের সঙ্গেই কাটাতে চান।

তারপরও যদি ‘মিঠাই’ ধারাবাহিক চলতে থাকে, তাহলেও তিনি থাকছেন। তবে ‘মিঠাই’এর গল্প যেদিকে যাচ্ছে, তাতে এটা নিশ্চিত ‘মিঠাই’এর ইতি জুনেই হবে। এরবদলে আসবে ‘ফুলকি’। ইতিমধ্যে ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো এসে গিয়েছে। জানা যাচ্ছে, ‘মিঠাই’ ধারাবাহিকের পরিবর্তে আসবে এই নতুন ধারাবাহিক। এমনকি ‘মিঠাই’এর সেটও দখল করে নিয়েছে ‘ফুলকি’। সম্প্রতি আসা ‘ফুলকি’র দ্বিতীয় প্রোমো মন কেড়েছে সকলের।

Titli Bhattacharya