Bangla Serial

শুরু হল জি বাংলার বহু প্রতীক্ষিত এই ধারাবাহিকের শুটিং! কী সিরিয়াল? নায়ক নায়িকা কে?

স্টার জলসা ও জি বাংলার পর্দায় এখন একের পর এক ধারাবাহিক এসেই চলেছে। বন্ধ হচ্ছে একের পর এক ধারাবাহিক। আসলে দেখা যাচ্ছে যে ধারাবাহিকের টিআরপি কম সে ধারাবাহিকের পরিণতি খারাপ হচ্ছে বিগত কয়েক মাস ধরে। এমন অনেক ভালো ভালো গল্প রয়েছে যেগুলো হারিয়ে গেছে টিআরপি কম হওয়ার কারণে। তাই কাল কপালে যে শনি নাচছে সেটা আগে থেকে বলা যায় না।

এই ধারাবাহিকতায় স্টার জলসার পর্দায় আসতে চলেছে পাঁচটি নতুন ধারাবাহিক। আর জি বাংলার পর্দায় আসছে নতুন একটি ধারাবাহিক। আর কাল থেকে সেই ধারাবাহিকের শুটিং শুরু হল। জানাবো সব।

জানতে চান কোনটা সেই ধারাবাহিক? জি বাংলার পর্দায় এই মুহূর্তে সবচেয়ে আলোচিত আসন্ন ধারাবাহিক ‘ফুলকি’র আউটডোর শুটিং শুরু হয়েছে আজ থেকে।

‘মিঠাই’ ধারাবাহিকের সেটে শুরু হতে চলেছে ফুলকির শুটিং। এখন‌ও সেট তৈরি সম্পূর্ণ না হ‌ওয়ায় এই ধারাবাহিকের ইনডোর শুটিং শুরু হয়নি। আপাতত কলকাতা শহরের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে এই ধারাবাহিকের শুটিং শুরু হয়েছে।

কিছুদিন আগেই মিঠাই ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ ওরফে আদৃত রায় জানিয়েছিলেন সেট বদল হয়েছে মিঠাইয়ের। আর হয়ত ১ মাস মতো চলবে এই ধারাবাহিক। আর তার পর ওই স্লটেই আসছে ফুলকি। এই ধারাবাহিক পরিচালনা করবেন মিঠাই ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস। অর্থাৎ ফুলকি আসছে এটা এবার কনফার্ম হয়ে গেল পুরোপুরি। এর সাথে সাথে আরো একটা বিষয় কনফার্ম হয়ে গেল যে খুব তাড়াতাড়ি মিঠাই বিদায় নিচ্ছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।