Bangla Serial

Neem Fuler Modhu: সৃজন-পর্ণার মাঝে আসছে তৃতীয় ব্যক্তি! নতুন চরিত্রে থাকছে “খেলনা বাড়ি” নায়ক! তাহলে কি শেষের পথে খেলনা বাড়ি?

সম্প্রতি শুরু হয়েছে জি বাংলার এক অন্যতম ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। শুরু থেকেই ধারাবাহিকের মূল চরিত্র পর্না দর্শকদের নজর কেড়েছে। তার চিন্তাধারা ও সকলকিছু সালানোর দক্ষতা বেশ প্রিয় হয়ে উঠেছে সকলের কাছে। পাশাপাশি ধারাবাহিকের মূল চরিত্র পর্না এবং সৃজন তাদের অভিনয় দক্ষতা দিয়ে মন জিতে নিয়েছে সবার।

শুধুমাত্র মুখ্য চরিত্র নয়, পার্শ্বচরিত্রও মন কাড়ছে দর্শকদের। ধারাবাহিকে নায়ক-নায়িকা দুজনেই ভিন্ন ধারণার মানুষ। তাদের চিন্তাধারাও অন্যরকম। এরপরও তারা কিকরে একসাথে সংসার করছে, তাই সকলের শেখার। একদিকে যেমন পরিবারে নিয়ম-শৃঙ্খলা মেনে চলছে পর্ণা, অন্যদিকে অন্যায় দেখলেও প্রতিবাদ করতেও পিছপা হয়না সে। আর তাই নিম ফুলের মধু এখন হিটের তালিকায়।

ধারাবাহিকে ভিলেনের চরিত্রে রয়েছে পর্ণার শ্বাশুড়ি। সাথে শ্বশুর বাড়ি এমন যেখানে কোন মেয়ে কোনদিন চাকরি করার কথা ভাবতেই পারত না, সেই অনুমতিও আদায় করে ছেড়েছে পর্না। অন্যদিকে দজ্জাল শাশুড়ির অন্যায় আবদারকেও যেভাবে নিজের বুদ্ধি দিয়ে প্রতিবাদ করছে তা বলা বাহুল্য। ধারাবাহিকে দজ্জাল শাশুড়ি রূপেতবে কৃষ্ণার চরিত্রটি খুব ভালো ফুটে উঠেছে, আর তার দরুন দর্শকরা নিত্যদিন তাকে গালমন্দ করেন।

এবার ধারাবাহিকে এন্ট্রি নিল এক নতুন চরিত্র। যেখানে অভিনয় করছেন নীল চ্যাটার্জী। এর আগে তিনি মিঠাই, খেলনা বাড়িতে অভিনয় করেছেন। এবার তিনি কোন চরিত্রে অভিনয় করতে চলেছেন তাই দেখার। অনেকেই মনে করছেন, তিনি হয়তো বিশেষ বন্ধু হতে চলেছে পর্ণার। তবে কি সৃজন-পর্ণার মাঝে আসতে চলেছে নীল? যদিও এ নিয়ে এখনও কোনো খোলসা হয়নি।

IMG 20230225 WA0061

Mouli Ghosh