Bangla Serial

Sourav Saha: রান্না করতে ভীষণ ভালোবাসেন পর্দার “গদাই ঠাকুর” সৌরভ সাহা! রামকৃষ্ণের পর আর দেখা যায়নি সিরিয়ালে! এখন কী করছেন তিনি?

সুদীর্ঘ পাঁচ বছর যাবৎ চলার পর বন্ধ হয়ে রায় জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক রানী রাসমণি। বিগত বছরের শেষ থেকে নতুন বছরের শুরুতে স্টার জলসা ও জি বাংলায় বন্ধ হয়েছে একাধিক সিরিয়াল। নতুন করে পথচলা শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিকের। আর ঝাঁপ ফেলেছে দীর্ঘদিন ধরে চলা বিভিন্ন জনপ্রিয় সিরিয়াল গুলি। আর সেই তালিকায় এবার নাম জুড়েছে রানী রাসমণির।

এই ধারাবাহিকে রানী রাসমণির চরিত্রে অসামান্য অভিনয় করেছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। আর তাঁর পরবর্তী সময়ে এই ধারাবাহিকে রামকৃষ্ণের চরিত্রে দর্শকদের মন জিতে নেন অভিনেতা সৌরভ সাহা। গদাই ঠাকুরের চরিত্রে একেবারে জীবন্ত হয়ে উঠেছিলেন তিনি। প্রিয় গদাধর রূপে তাঁকে আর দেখতে পাবেন না ভেবেই মন কেঁদে উঠেছিল দর্শকদের। আবার‌ও এই অভিনেতাকে নতুন কোনও ধারাবাহিকে দেখার জন্য অপেক্ষা করছেন দর্শকরা।

তবে কিছুদিন আগেই অভিনেতার দেখা মিলেছিল অভিনেতা জিৎ সঞ্চালিত শো ‘ইস্মার্ট জোড়ি’তে। নিজের স্ত্রীকে সঙ্গে নিয়ে এখানে উপস্থিত হয়েছিলেন পর্দার গদাধর। স্ত্রী সুস্মিতার সঙ্গে জিতে নিয়েছিলেন ইস্মার্ট জোড়ির শিরোপা। অভিনেতা সৌরভ সাহা কিন্তু আদ্যন্ত একজন ফ্যামিলিমান। পরিবারের সঙ্গে সময় কাটাতে তিনি সব থেকে বেশি ভালবাসেন।

8 4

মফঃস্বলের ছেলে হওয়ার জন্য আজ‌ও নিজের পা মাটিতে রেখে চলাই পছন্দ করেন অভিনেতা। স্ত্রী সুস্মিতাকে সাহায্য করেন বাড়ির কাছে। অভিনেতার স্ত্রীর কথায় ভীষণ রকম সংসারী সৌরভ। জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ সবেতেই সমান পারদর্শী অভিনেতা। অসাধারণ তাঁর হাতের রান্না‌। মাংস থেকে মাশরুম অভিনেতার হাতের ছোঁয়ায় সবকিছুই হয়ে ওঠে দারুণ। আসলে নিজের পরিবারের সঙ্গে মিলেমিশে থাকাটাই সবথেকে বেশি উপভোগ করেন টেলিভিশনের গদাই ঠাকুর।

তবে যিনি সবাইকে এন্টারটেইন করেন তাঁর জীবনের এন্টারটেইনমেন্ট কি? আর সেই এন্টারটেইনমেন্ট হল সৌরভ ও সুস্মিতার একমাত্র সন্তান স্বর্ণাভ। ভীষণ রকমের দুষ্টু এবং ছটফটে তাঁদের সন্তান। তবে সৌরভের মতে শিশুরা ছটফটে হলে তবেই ভালো লাগে। যদিও সুস্মিতার বক্তব্য সৌরভকে একদমই ভয় পায় না ছেলে। উপরন্ত মায়ের কাছে জব্দ সে। মায়ের শাসন আর বাবার ভালোবাসায় ধীরে ধীরে বড় হয়ে উঠছে স্বর্ণাভ।

Ratna Adhikary