Bangla Serial

Actress Su’ici’de Attempt: অনেক চেষ্টা করেও জুটছিল না কাঙ্খিত কাজ, তীব্র হতাশা জুড়ে বসেছিল! নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বাংলা টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী

বাঙালি দর্শকদের কাছে তিনি অত্যন্ত জনপ্রিয়। একটা সময় বাংলার আপামর টেলিভিশন প্রিয় দর্শকের কাছে তিনি ছিলেন আদর্শ বৌমা। শান্ত-শিষ্ঠ, সুমধুর গায়িকা, স্বামী অন্তপ্রাণ কৃষ্ণভক্ত এক বাড়ির ব‌উ হিসেবে তাঁর জনপ্রিয়তা ছিল আকাশ ছোঁয়া। কে তিনি? তিনি হলেন কৃষ্ণকলি (Krishnakoli) ধারাবাহিক খ্যাত শ্যামা ওরফে তিয়াসা লেপচা। বর্তমানে বাংলা মিডিয়াম(Bangla Medium) ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

দীর্ঘদিনের অপেক্ষার শেষে ফের টেলিভিশনের পর্দায় ফিরছে পুরনো একটি জুটি। সুশান্ত দাসের প্রযোজনাতে স্টার জলসার পর্দায় বাংলা মিডিয়াম ধারাবাহিকে নীল ভট্টাচার্য ও তিয়াসা লেপচা জুটি ফের প্রশংসা কুড়িয়েছে। একটি গ্রামের বাংলা মিডিয়াম থেকে পাশ মেয়ের ইংরেজি মিডিয়ামে গিয়ে পড়ানোর গল্প বলছে এই নতুন ধারাবাহিক। আর শহরের সেই ইংরেজি মাধ্যম নামী স্কুলের কর্মকর্তা চরিত্রে দেখা যাচ্ছে নীল ভট্টাচার্যকে। আর সেই স্কুলের সর্বেসর্বার চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী। সম্পর্কে নায়কের বোন তিনি। ইতিমধ্যেই নায়ক-নায়িকা বিবাহ সূত্রে আবদ্ধ হয়েছেন।‌‌ তবে আগের ধারাবাহিকের মতো নিরীহ নয় বেশ প্রতিবাদী চরিত্রে ধরা দিয়েছেন তিয়াসা।

কৃষ্ণকলি ধারাবাহিক শেষ হওয়ার পর থেকেই নীল ও তিয়াসাকে একসঙ্গে আর‌ও একবার পর্দায় দেখার জন্য উদগ্রীব ছিলেন দর্শকরা। কৃষ্ণকলি ধারাবাহিক শেষ হওয়ার পর তিয়াসা অন্য কোনও ধারাবাহিককে অভিনয় না করলেও নীল ‘উমা’ নামক একটি ধারাবাহিকে অভিনয় করেন‌। তবে প্রথম ধারাবাহিকে অভিনয়ের পর বেশ অনেকটা সময় লেগে যায় তিয়াসা দ্বিতীয় ধারাবাহিক পেতে।

Tiyasha Roy

তবে শুধু পেশাগত জীবনে নয় ব্যক্তিগত জীবনেও ঝড় হয়ে গেছিল অভিনেত্রী তিয়াসা লেপচার উপর দিয়ে। আসলে অভিনেতা সুবান রায়ের সঙ্গে বিয়ের পর তিনি অভিনয় জগতে আসেন অভিনেত্রী। তবে সুবানের সঙ্গে তিয়াসা’র বিয়ে ভেঙেছে তাঁর। নিজের বিবাহিত জীবনের পদবী ছেড়ে দিয়ে নিজের পুরনো পরিচয় ফিরেছেন অভিনেত্রী।

কিছুদিন আগেই সোশাল মিডিয়ার একটি অনুষ্ঠানে খোলা মঞ্চে দাঁড়িয়ে তিয়াসা জানিয়েছিলেন, চার বছর একটা জনপ্রিয় ধারাবাহিকে সফলভাবে কাজ করার পরও যখন তিনি কাজ পাচ্ছিলেন না তখন তাঁকে তীব্র হতাশা গ্রাস করেছিল। এমনকি মৃ’ত্যু ভাবনাও এসেছিল তাঁর মনে। তাঁর মনে হতে শুরু হয় এই জীবন রাখার থেকে না রাখাই বোধহয় ভালো। তিনি বলেছিলেন, কোনও অভিনেত্রী যদি পর্দার বাইরে চোখের জল ফেলেন তাহলে বিশ্বাস করবেন সেটা তাঁর হৃদয়ের কান্না, কোনও অভিনয় নয় কিন্তু। যদিও নতুন ধারাবাহিকে বেশ সাফল্যের সঙ্গেই অভিনয় করেছেন অভিনেত্রী।

TollyTales Entertainment Desk