Bangla Serial

Guddi vs Sohag Jol: গুড্ডি ভার্সেস সোহাগ জল! টিআরপি পেতে নির্লজ্জতার সীমা অতিক্রম করে সেয়ানে সেয়ানে টক্কর দিচ্ছে স্টার জলসা এবং জি বাংলা! পর’কীয়া দেখিয়ে ধারাবাহিকের দর্শক কিনছে লেখক

জি বাংলার সম্প্রতি শুরু হওয়া এক অন্যরকম গল্প হল ‘সোহাগ জল’। অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’। দুই গল্প পুরোপুরি আলাদা। একদিকে শিরিন-গুড্ডি এবং অনুজের লাভ ট্রায়াঙ্গেল নিয়ে চলছে ধারাবাহিক ‘গুড্ডি’। অন্যদিকে শুভ্র এবং জুইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু ধারাবাহিক ‘সোহাগ জল’।

Sohagjol TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

তবে ‘সোহাগ জল’ ধারাবাহিক কয়েকদিন গড়াতেই দর্শকরা বুঝতে পারেন এই ধারাবাহিক অন্যান্যের থেকে তেমন আলাদা নয়। এখানেও আছে ঠিক একই কুট-কাচালি। আমরা দেখে এসেছি, প্রতিটি নতুন ধাঁচের গল্প নিয়ে শুরু হওয়া ধারাবাহিকই শেষে এক ঘাটেই জল খায়। সেই একাধিক বিয়ে, মৃত্যুর পরও ফিরে আসা, ইত্যাদি।

Guddi - Watch Episode 195 - Anuj Overwhelms Guddi on Disney+ Hotstar

তবে সম্প্রতি এগুলোর সাথে এক নতুন জিনিস যুক্ত হয়েছে, লাভ ট্রায়াঙ্গেল বা পর’কীয়া। একদিকে ‘গুড্ডি’ তে শিরিন-অনুজের বিবাহিত জীবনে এসে পড়েছে গুড্ডি। আবার অপরদিকে গুড্ডি-যুধাজিৎ-এর বিবাহিত জীবনে বাঁধা হয়ে দাঁড়াচ্ছে অনুজ। উল্লেখ্য, ধারাবাহিক ‘গুড্ডি’ নায়িকার ভূমিকায় রয়েছেন, শ্যামৌপ্তি মৌদলি ও ‘অনুজ’ ‘রণজয় বিষ্ণু’।

বিয়ের পরও গুড্ডির – অনুজের সম্পর্ক নিয়ে অনেক দর্শক অনেক মন্তব্য করেছেন। অনেকেই বলেছেন তারা পর’কীয়ায় জড়িয়েছে। অন্যদিকে পরকীয়ার আভা প্রায় পাওয়া গিয়েছে এবার ‘সোহাগ জল’ ধারাবাহিকেও। প্রথম থেকেই এই ধারাবাহিকে নায়ক-নায়িকা শুভ্র এবং জুইয়ের মধ্যে খুব একটা মিল দেখা যায়নি। আবার তাদের মধ্যে বারবার ঢুকতে দেখা গিয়েছে শুভ্রর বেণী বৌদিকে, যিনি বিধবা।

Sohagjol

একদিকে ‘গুড্ডি’, অন্যদিকে ‘সোহাগ জল’ – দুই ধারাবাহিকেই পর’কীয়া দেখানো হচ্ছে। যেটা অনেক দর্শক ভালোভাবে দেখছেন না। আবার অনেক দর্শকের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠছে এই পর’কীয়ার গল্প। এরফলে সোশ্যাল মিডিয়াতেও ট্রোল ও চর্চার পাত্র হচ্ছে উক্ত ধারাবাহিক গুলি। আর তারফলেই মানুষ আরও দেখছে এই ধারাবাহিক। তবে কি লেখক জেনে বুঝেই এরূপ পর’কীয়ার এন্ট্রি করেছেন ধারাবাহিকে? টিআরপির জন্য এমন সিদ্ধান্ত? তা নিয়ে একটা বড় প্রশ্ন থেকেই যাচ্ছে দর্শকদের মনে।

Mouli Ghosh