Bangla Serial

Slot Change: এই সিরিয়ালের টাইম স্লটে এলো পরিবর্তন! এবার ভোর ৪টা থেকে শুরু হবে এই মেগা! আসছে ‘বিয়ের মহা পর্ব’

শুভ্র এবং জুইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু ধারাবাহিক ‘সোহাগ জল’। নানান সমস্যার মধ্যে দিয়ে তাদের কাছে আসা। তারপরই কিছুদিন গড়াতে না গোড়াতেই ধারাবাহিকে প’রকীয়ার এন্ট্রি। প্রথমদিকে দর্শকদের একাংশ মনে করেন, তাদের পছন্দের ধারাবাহিক ‘সোহাগ জল’ অন্য ধারাবাহিকের থেকে আলাদা।

তবে পরে তাদের ধারণা যে ভুল, তা স্পষ্ট হয়। এই ধারাবাহিকের টিআরপি খুব বেশি না হলেও সিরিয়ালের প’রকীয়া ব্যাপারটা বেশ ভালোই এঞ্জয় করে দর্শক। বেণী বৌদির সঙ্গে শুভ্রর সম্পর্ক সোশ্যাল মিডিয়ায় ট্রোলের কেন্দ্র হয়ে ওঠে। বিধবা বেণী বৌদি প্রথমে দাবি করে, তার সন্তানের বাবা শুভ্র।

পরে জুঁই সেই পর্দা ফাঁস করে আসল সত্যি সামনে আনে। জানা যায়, শুভ্র নয় বেনীর আরেক দেওরের সন্তান তার পেটে। দেওর-বৌদির এই সম্পর্ক দর্শকমহলে হাসির কেন্দ্র হয়ে ওঠে। যদিও আমরা দেখেছি, প্রথম থেকেই বেণী শুভ্র আর জুঁই-এর মাঝে আসার চেষ্টা করছে। শুভ্রর সাথে বিয়ের নাটক পর্যন্ত সে করে।

এবার পাগল হওয়ার নাটক করে আলাদা করার ফন্দি বেঁধেছে বেণী। জুঁই যদিও এখনও সেই নাটক ধরতে পারেনি। এখনও পর্যন্ত এই ধারাবাহিকে বেণী বৌদি মেন্ ভিলেন। আর এই ভিলেনের জন্যই গল্প এগোচ্ছে। তাই বেণী বৌদির রোল বেশ গুরুত্বপূর্ণ। এবার আসছে বেণী বৌদির বিয়ের পর্ব।

বেণী বৌদির সেই মহাবিবাহ পর্ব ১ – ১৫ ই এপ্রিল দেখা যাবে। আর সেই বিবাহ দেখতে গেলে জি বাংলা খুলতে হবে ভোর ৪টায়। ভোর শুরু হবে বেনীর বিয়ে দিয়ে। টানা ১৫ দিন চলবে এই বিবাহ পর্ব। যদিও এই কথাটি অফিসিয়াল ঘোষণা নয়। এক দর্শকের মনগড়া কথা। তাই ‘সোহাগ জল’এর সময় একই থাকবে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।