Bangla Serial

Zee Bangla Praise: বৌদি-ননদের মিষ্টি সম্পর্ককে তুলে ধরছে জি বাংলা! সমাজকে সুন্দর বার্তা দিচ্ছে নিম ফুলের মধু, মিঠাই আর খেলনা বাড়ি

বর্তমানে ধারাবাহিকের উপর নির্ভর করে অনেকেই। সিনেমা যেরূপ দর্শকদের পছন্দের ধারাবাহিকগুলোও ঠিক সেরম। কিছু ধারাবাহিক গল্প টানতে যেমন আজগুবি সমস্ত প্লট নিয়ে আসে, ঠিক সেরম বাস্তবের চিত্রকেও তুলে ধরা হয়। আবার কিছু ধারাবাহিক যেমন সম্পর্কের জটিলতাকে তুলে ধরে, অন্যদিকে কিছু ধারাবাহিক মধুর সম্পর্কের ইঙ্গিত দেয়।

এরমধ্যে যে সু-সম্পর্ক একটি সংসারে সবচেয়ে বেশি প্রয়োজন সেটি হল ননদ-বৌদির সম্পর্ক। যা ঠিক না হলে সংসারে আসে কলহ। আমরা দেখেছি, বেশ কিছু ধারাবাহিকে ননদ-বৌদির মধ্যে সম্পর্ক বেশ জটিল। বাস্তবেও অনেকসময় সেই নমুনা পাওয়া যায়। তবে কিছু ধারাবাহিক এই সম্পর্ককে সুমধুর করে তুলেছে।

Watch Sreetama Tells Ratul to Get Siddhartha | Mithai Mithai TV Serial Best Scene of 20th November 2021 Online on ZEE5

এরমধ্যে অন্যতম হল ‘মিঠাই’, ‘নিম ফুলের মধু’ ও ‘খেলনা বাড়ি’। ‘মিঠাই’ ধারাবাহিকে মিঠাই ফিরে আসার পর ননদের মধ্যে যে আনন্দ লক্ষ করা যায়, তা সত্যি অসাধারণ। প্রথম থেকেই মিঠাইকে তার ননদ শ্রী ও নিপা সমস্তকিছুতে সাহায্য করে এসেছে। অন্যদিকে নিম ফুলের মধু-তে পর্ণার শ্বশুরবাড়ি আদিকালের ভাবধারায় জর্জরিত। সেই ভাবধারাকে পাল্টাতে নানান সমস্যার মুখে পড়েছে পর্ণা।

Neem Phooler Madhu TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

তবে পর্ণাকে সর্বদা সাহায্য ও সাহস জাগিয়ে গিয়েছে তার ননদ বর্ষা। আবার খেলনা বাড়ি-তেও মিতুল আর তার ননদ কলির মধ্যে বোনের সম্পর্ক ফুটে ওঠে। এই তিন ধারাবাহিকের বৌদি-ননদের মধ্যে যে সুন্দর সম্পর্ক প্রকাশ পায়, তা সত্যি লক্ষণীয়। এই সম্পর্ক সমাজকেও একটি সুন্দর বার্তা দিচ্ছে।

টিআরপিতে সেয়ানে সেয়ানে, বাস্তবে প্রেম জমে ক্ষীর! 'অনুরাগের ছোঁয়া' অভিনেতাই মনের মানুষ 'কলি' অস্মিতার?- Bangla News

বৌদি-ননদের এই সম্পর্ক নিয়ে এক নেটিজেন একটি সুন্দর পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন, “জি বাংলা প্রোডাকশন মানেই ননদ বউদির মধ্যে সুন্দর মিষ্টি একটা সম্পর্ক ‘মিঠাই’, ‘নিম ফুলের মধু’ ও ‘খেলনা বাড়ি’-তে ননদ বউদির মধ্যে সম্পর্ক খুব সুন্দর করে দেখায়। যা মন ছুঁয়ে যায়। যেমন মিঠাই – শ্রী ওনীপা, মিতুল- কলি আর পর্ণা ও বর্ষা দুর্দান্ত বন্ডিং সবার মধ্যে। একে অপরের পাশে সবসময় থাকে,, সব ননদ বউদির মধ্যে সম্পর্ক এভাবেই মিষ্টি হয়ে থাকুক”।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।