Connect with us

Bangla Serial

Riaz-Soumi: মিঠাইকে নিজের পরিবার বলে দাবি করল এই অভিনেতা! উপস্থিত অভিনেতার গোটা পরিবার! তাহলে কি ইনিই নায়িকার মনের মানুষ? প্রশ্ন জাগছে অনেকের মনেই

Published

on

জি বাংলার মিঠাই ধারাবাহিক দর্শকদের কতটা প্রিয় সেটা আলাদা করে বলার প্রয়োজন পড়ে না এই মুহূর্তে। টিআরপি ফলাফল কিছুটা খারাপ হলেও জনপ্রিয়তার নিরিখে মিঠাইকে ছাপিয়ে উঠতে পারেনি বেশিরভাগ ধারাবাহিক। বরং যতই দিন যাচ্ছে ভক্তের সংখ্যা যেন আরো বেড়ে চলেছে।

এর মূল কারণ হলো মিঠাইয়ের বন্ধুত্বপূর্ণ আচরণ, ব্যবহার, প্রাণোচ্ছল অভিনয়। শুটিং এর বাইরেও ভক্তদের কখনো নিরাশ করেন না অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু। তার প্রমাণ মাঝে মাঝে পাওয়া যায় বিভিন্ন ফ্যানেদের পোস্ট থেকে। মাঝে মাঝেই দেখা যায় তারা তাদের আদরের দিদিভাইয়ের সঙ্গে ছবি তুলছে।

সাদা ও গোলাপী শাড়িতে সৌমিতৃষার মোহময়ী লুকে পাগল ভক্তরা, ভাইরাল ছবি | Televison actress Soumitrisha Kundu wear a beautiful shari, her nice look pic viral. See this photoe - Oneindia Bengali

শুধু ভক্তরা নয় পাশাপাশি মিঠাইয়ের বেশ কিছু বন্ধু রয়েছে ইন্ডাস্ট্রি থেকেই। তার মধ্যে অন্যতম হলেন অভিনেতা সায়ক চক্রবর্তী, রিয়াজ লস্কর। মাঝে মাঝেই এই দুজনের সঙ্গে অভিনেত্রীকে দেখা যায়। তবে এবার প্রকাশ্যে অভিনেত্রীকে এক বিশেষ পরিচয় দিলেন বিশেষ বন্ধু।

সোশ্যাল মিডিয়ায় অভিনেতা রিয়াজ লস্কর একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে অভিনেতার পরিবারের সদস্যদের সঙ্গে উপস্থিত রয়েছেন মিঠাই রানী নিজে। পুজোর আড্ডায় পরিবারের সঙ্গে ভালো সময় কাটাচ্ছেন অভিনেতা এবং অভিনেত্রী। সকলে মিলে কোন এক রেস্টুরেন্টে গিয়েছেন খাবার খেতে। সেখান থেকে এই ভিডিও পোস্ট করেছেন রিয়াজ।

 

View this post on Instagram

 

A post shared by Riaz laskar (@riaz_laskar)

মিঠাইকে দেখা গেল একেবারে অন্যরকম সাজে। হলুদ পাড় লাল শাড়ি, তার সঙ্গে কানে ঝুমকো দুল আর মানানসই মেকআপ। অভিনেত্রীর পাশে বসে অভিনেতার পরিবারের লোকজন। আর অপরদিকে বসে রয়েছেন অভিনেতা এবং তার দুই সহকর্মী, সায়ক চক্রবর্তী এবং সুকান্ত। এই তিন অভিনেতা খুব ভালো বন্ধু একে অপরের এবং মাঝে মাঝেই সকলকে একসঙ্গে দেখা যায়। তাদের সঙ্গে এবার যোগ দিয়েছেন মিঠাই অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Riaz laskar (@riaz_laskar)

এই ভিডিও পোস্ট করে অভিনেতা রিয়াজ লস্কর ক্যাপশনে লিখেছেন “এখন পারিবারিক সময়”। আর এই থেকেই ভক্তদের মনে নতুন প্রশ্ন জেগে উঠলো। বন্ধুদের পাশাপাশি মিঠাইকেও নিজের পরিবার বলে দাবি করলেন এই অভিনেতা। যদিও সকলেই কমেন্ট বক্সে প্রশংসার বন্যা বইয়ে দিয়েছে এবং প্রচুর ভালোবাসা দিয়েছে সবাইকে, তবে অনেকের মনে এই প্রশ্নটাও দেখা দিয়েছে যে মিঠাই- এর কাছের মানুষ হয়ে উঠছে রিয়াজ?

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending