Bangla Serial

Neem Phuler Madhu: আবার বহুদিন পরে বাংলা সিরিয়ালে হ্যান্ডসাম ভিলেন! এন্ট্রি হলো এই নায়কের! প্লিজ ক্রাশ খাবেন না

এই মুহূর্তে বাংলা সিরিয়ালের যে বিষয়টি ফুটে উঠেছে তা হল অভিনেতা বা অভিনেত্রীর সঙ্গে খলনায়ক বা খলনায়িকার তুমুল লড়াই। সেই লড়াই মৌখিক লড়াই শুধু নয় তার পাশাপাশি সেটা হাতাহাতিতে পৌঁছে গেছে এবং তার পাশাপাশি গুলি বন্দুক তো আছেই। জি বাংলা থেকে স্টার জলসা সব ক্ষেত্রে এখন নায়ক নায়িকাদের গুরুত্ব দেওয়ার পাশাপাশি গুরুত্ব দেওয়া হচ্ছে খলনায়িকা বা খলনায়কের ভূমিকাকে। কাকে কোন চরিত্রে মানাবে সেটাও একটা ভাবার মতো বিষয়।

জি বাংলা থেকে শুরু করে স্টার জলসা এবং অন্যান্য বাংলা চ্যানেলগুলো এই ক্ষেত্রে কেউ কারুর থেকে পিছিয়ে নেই। সুন্দর সুন্দর নায়ক নায়িকাদের পাশাপাশি সুন্দর সুন্দর খলনায়ক এবং খলনায়িকাদের ভিড় জমছে একের পর এক সিরিয়ালে। কারোর কারোর অভিনয় এতটাই মুগ্ধ করছে বা বলা যায় রাগিয়ে তুলছে যে দর্শকরা তাদের সামনে পেলে হয়তো মেরেই ফেলবে এমন ভাব।

এর মধ্যে জমে উঠেছে জি বাংলার নিম ফুলের মধু সিরিয়াল। এখন সৃজনের ছোট কাকুকে বাঁচাতে প্ল্যান কষছে পর্ণা। লখনউ গেছে দুজনে মিলে। এদিকে সেই ফাঁকে গল্পে এন্ট্রি নিলো নতুন নায়ক। নায়ক না বলা উচিত ভিলেন। এই সিরিয়ালে সেভাবে এতদিন ভিলেন ছিল না। যদিও পর্ণার শ্বশুরবাড়িতে তার শাশুড়ি, জা রয়েছে তাকে ঘোল খাওয়াতে কিন্তু সেটা পারিবারিক বিষয়। এমন কোনো ভিলেন নেই যার সঙ্গে রুদ্ধশ্বাস লড়াই লড়বে নায়িকা।

এবার এই সিরিয়াল গতে বাঁধা ছকে ঢুকে পড়ল। এখানেও এল এক ভিলেন কিন্তু সে বেশ হ্যান্ডসাম। এমন ভিলেন দেখলে মেয়েদের ভালো না লেগে উপায় কী? কিন্তু কে সেই ভিলেন?

neem Phuler Madhu, Zee Bangla, Bengali serial, sudip sarkar,নিম ফুলের মধু, জি বাংলা, বাংলা সিরিয়াল, সুদীপ সরকার

গতকাল থেকে নিম ফুলের মধু সিরিয়ালে এন্ট্রি নিলো সুদীপ সরকার। সে আসল ভিলেন। তার চোখ মুখ দেখেই মনে হচ্ছে নিজের শত্রুকে সে ছেড়ে কথা বলবে না। পর্ণা এর সঙ্গে লড়াইয়ে পারবে তো? জানতে হলে দেখতে হবে নিম ফুলের মধু।

Titli Bhattacharya