Bangla Serial

Mithai Actor Comeback: স্টার জলসার নতুন সিরিয়ালে ডাক পেল জি বাংলার মিঠাই ধারাবাহিকের তারকা! উচ্ছ্বসিত ভক্তরা

যাত্রা শেষ হয়ে গেছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক মিঠাইয়ের। অজস্র ভক্ত-দর্শকের মন ভেঙে এই ধারাবাহিক বন্ধ হয়ে গেছে।‌‌‌‌‌ মানুষের মনে এই ধারাবাহিকের প্রভাব, বিস্তার না দেখলে বিশ্বাস করা যাবেনা। আবেগের ব্যাপক বিস্ফোরণ ঘটেছিল সবার মধ্যে। এই ধারাবাহিকটি আসলে ধারাবাহিক হিসেবে আবদ্ধ ছিল না দর্শকদের কাছে। মানুষের অনুভূতিতে পরিণত হয়েছিল এই ধারাবাহিকটি।

এই ধারাবাহিকের মূল নায়ক-নায়িকা জুটি নয়, প্রত্যেকটি চরিত্রকে ভালোবেসেছিলেন দর্শকরা।গত সপ্তাহের বুধবার অন্তিমবারের মতো সম্প্রচারিত হয় মিঠাই ধারাবাহিক। এই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা মিঠাই ধারাবাহিকের ভক্তদের কাছে রীতিমতো ভালোবাসার জোয়ারে ভেসেছিলেন। এইরকম ভালোবাসা, এইরকম ভালোবাসা তাঁরা বোধহয় আগে কখনও পাননি।

এক একটি চ্যানেলে‌ এই মুহূর্তে বিভিন্ন নতুন নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। আর সেই ধারাবাহিকতাতেই স্টার জলসার পর্দায় আসছে ধারাবাহিক সন্ধ্যাতারা। আর সেই ধারাবাহিকেই ফিরছেন‌ জি বাংলার মিঠাই ধারাবাহিকের এক জনপ্রিয় অভিনেতা। আসলে মিঠাই শেষ হ‌ওয়ার পর এবার এই অভিনেতাদের অন্যান্য অনেক ধারাবাহিকেই দেখা যাবে।

আর এবার স্টার জলসার পর্দায় আসতে চলেছেন মিঠাই ধারাবাহিকে জনপ্রিয় মনোহরার হল্লাপার্টির রাজীব কুমার। তিনি ছিলেন মিঠাই ধারাবাহিকে মোদক পরিবারের বড় জামাই রাজীব কুমার। বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা হলেন সৌরভ চ্যাটার্জী। দীর্ঘ বেশ কয়েক বছর যাবৎ বাংলা ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত তিনি। ‌‌‌‌‌‌‌‌তাঁর অভিনয় ভীষণভাবে পছন্দ দর্শকদের। আর এবার তিনি ফিরছেন সন্ধ্যাতারা ধারাবাহিকে এক গুরুত্বপূর্ণ চরিত্রে।

উল্লেখ্য, মিঠাই ধারাবাহিকের দাদু অর্থাৎ সিদ্ধেশ্বর মোদকের‌ও ইতিমধ্যেই এই ধারাবাহিক সাধুবেশে দেখা মিলেছে। উল্লেখ্য, এই ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করছেন ‘এই পথ যদি না শেষ হয়’ খ্যাত অভিনেত্রী অন্বেষা হাজরা। ইতিমধ্যেই এই ধারাবাহিককে ঘিরে দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।