Bangla Serial

Actor Comeback: স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালে দেখা গেছিল তাকে এবার আবার ফিরতে চলেছেন এই অভিনেতা! নাম জানলে আনন্দে লাফাবেন

এখন নতুন ধারাবাহিকের ছড়াছড়ি। আর সেই সঙ্গে বিদায় নিচ্ছে একের পর এক সিরিয়াল। এর মধ্যে যে নতুন সিরিয়াল গুলো আসছে সেখানে পুরনো অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি প্রচুর নতুন মুখ উঠে আসছে। ফোনে নতুন প্রতিভা পাশাপাশি এতদিন আমরা যাদেরকে অন্য চরিত্র দেখেছি তাদের এবার নতুন চরিত্র রূপে দেখার পালা।

এই কয়েকদিনে বেশ কিছু পুরনো অভিনেতা অভিনেত্রীদের ফিরে আসার কথা জানা গেছে। অনেক ক্ষেত্রে সেই খবরগুলো সত্যি যেমন সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে মুকুট। সেখানে স্টার জলসা মাধবীলতার অভিনেত্রী শ্রাবণী স্টার জলসা থেকে গিয়েছেন জি বাংলায় মুখ্য চরিত্রে অভিনয় করতে। এমন অনেকগুলো নাম উঠে এসেছে আরো এর পাশাপাশি। সেখানে মূলত পুরনো অভিনেতা অভিনেত্রীদের নাম বেশি রয়েছে যাদের এবার দেখা যেতে চলেছে নতুন ভাবে।

আসলে এই মুহূর্তে সব টিআরপি খেলা ঘুরিয়ে দিচ্ছে। যে সিরিয়ালের টিআরপি যত বেশি সেই সিরিয়ালের ভাগ্য ভালো কিন্তু যে সিরিয়ালের টিআরপি কম তা জনপ্রিয় হলেও হঠাৎ করে শেষ করে দেওয়া হচ্ছে বা সম্প্রচারের সময় পাল্টে দেওয়া হচ্ছে। সম্প্রতি এমন অনেক সিরিয়ালের ব্যাপারে গুঞ্জন শোনা গেছে যার মধ্যে জি বাংলা এবং স্টার জলসার অনেক অনেক পুরনো এবং বেশ জনপ্রিয় সিরিয়াল রয়েছে।

তবে এবার আরো এক পুরনো অভিনেতার ফিরে আসার খবর ছড়িয়ে পড়েছে। খেলাঘর সিরিয়ালে তাকে এর আগে দেখেছে দর্শকরা এবং সেখান থেকেই তার প্রতিভার পরিচয় পাওয়া গেছে। বুঝতে পারলেন কোন অভিনেতার কথা বলছি? হ্যাঁ, তিনি হলেন সৈয়দ আরিফিন। শোনা যাচ্ছে এবার বহুদিন পর আবার নিজের কাজে ফিরতে চলেছেন।

79296223

এক সোশাল মিডিয়া ব্যবহারকারী লেখেন, “স্টার জলসায় আসন্ন অ্যাক্রোপলিস প্রযোজিত সংস্থার নতুন ধারাবাহিকে দিপান্বীতার সাথে জুটি বাঁধতে চলেছে খেলাঘরের শান্টু গুন্ডা খ্যাত জনপ্রিয় টেলি অভিনেতা সৈয়দ আরিফিন নতুন ধারাবাহিকে রয়েছে এক বিশেষ চমক”।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।