Bangla Serial

Actress Injured: নববর্ষের শুরুতেই সুপারস্টার টলি নায়িকার বাড়িতে অঘটন! পড়ে রয়েছে চাপ চাপ রক্ত! ছবি দেখলে নিজেকে আটকে রাখতে পারবেন না…

পরের দিন নতুন বছরের পুজো। ঠিক তার আগের দিন ঘটে গেল বড় ঘটনা। ঠিক বড় ঘটনা নয় বলা যায় বড় দুর্ঘটনা। প্রতিবছর নিজের হাতে পুজো করেন অভিনেত্রী। বাড়িতে নতুন বছর উদযাপন করেন তিনি নিজেই। কিন্তু এবার তেমনটা হবে বলে অনুমান ছিল না। অবশেষে সেটাও সত্যি করে দেখালেন এই নায়িকা।

বাড়িতে একটি ছোট কাজ করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন তিনি। অঝোরে ঝরে গেছে রক্ত। শেষে বরফ দিয়ে রক্ত বন্ধ করতে হলো তার। সেই ছবি হঠাৎ করে ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

বুঝতে পারছেন কোন নায়িকার কথা বলছি? যদিও তার একটা মাত্র পরিচয় নয়। নায়িকা হওয়ার পাশাপাশি তিনি জনপ্রিয় তৃণমূল সাংসদ। এই নায়িকা হলেন মিমি চক্রবর্তী। নায়িকা বাড়িতে মাঝে মাঝেই পুজো করেন এবং বিভিন্ন উৎসব পালন করেন। সেই ছবি মাঝে মাঝে ভাইরাল হওয়া যায় সোশ্যাল মিডিয়ায় কারণ নায়িকার ছবি তিনি নিজেই শেয়ার করেন।

সম্প্রতি নায়িকার হাতে ব্যান্ডেজ বাঁধা ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদি ওতার আগের ঘটনা নিজেই নায়িকা শেয়ার করেছেন নিজের instagram এ। দেখা গেছিল একটি পাত্রের মধ্যে বরফ কুচি আর তার মধ্যে নায়িকার হাত ডোবানো রয়েছে। সেই হাতের আঙ্গুল থেকে ঝরে পড়ছে রক্ত। স্বাভাবিকভাবে এমন ছবি দেখলে যে কেউ চমকে যাবে। না এটা কোন সিনেমার শুট নয়, সত্যি সত্যি এক অঘটনের মুখে পড়েছিলেন তিনি।


নববর্ষের আগের দিন নিজের বাড়িতে সম্ভবত ফল কাটতে গিয়েই এই কাণ্ড ঘটিয়েছেন তিনি। বাধ্য হয়ে রক্ত বন্ধ না হওয়ায় বরফের কুচিতে হাত ডোবাতে হয়েছে তাকে। অন্যদিকে ঠিক তারপরের দিন বাড়িতে নববর্ষের পুজো করার ভিডিও শেয়ার করেছেন তিনি। এক হাতে পুজোর থালা, আর অন্য হাতে ব্যান্ডেজ বাঁধা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।