Connect with us

Bangla Serial

Maitreyi Mitra: খুব খারাপ খবর! হঠাৎই গুরুতর অসুস্থ হয়ে পড়লেন মৈত্রেয়ী কিন্তু সিরিয়াল নির্মাতারা ছাড়েনি তাকে, পরে অবস্থা খারাপ হতেই হাসপাতালে ভর্তি করতে হল বাংলার জনপ্রিয় অভিনেত্রীকে!

Published

on

আবার এলো একটা খারাপ খবর। সবটা জানলে সবারই মন খারাপ হয়ে যাবে আবার। তার মত এমন জনপ্রিয় অভিনেত্রীর সাথে এমন কিছু হবে সেটা হয়তো কোন ভক্তই কল্পনা করতে পারে না।

হ্যাঁ, এই জনপ্রিয় টেলিভিশন নায়িকার ভক্তদের জন্য খুবই খারাপ খবর এলো। আমরা কথা বলছি জনপ্রিয় টেলি অভিনেত্রী মৈত্রেয়ী মিত্রর সম্পর্কে। একটানা অসংখ্য জনপ্রিয় ধারাবাহিকে অসংখ্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে তিনি আজকের বাঙালি দর্শকদের মনে বিশেষ স্থান দখল করেছেন। যেমন গ্রামের রানী বীণাপাণি, তিতলি এবং সাম্প্রতিককালে উমা ধারাবাহিকের বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন এই অভিনেত্রী।

May be an image of one or more people and jewellery

মৈত্রেয়ী মিত্রকে নিয়ে এবার সামনে এলো খুব একটা খারাপ খবর। নায়িকা সম্প্রতি অসুস্থ হয়ে পড়েছেন। গুরুতর অসুস্থ হয়ে এই বাঙালি অভিনেত্রী কলকাতার এক বেসরকারি হাসপাতালে এই মুহূর্তে ভর্তি রয়েছেন। একটি ফেসবুক পোস্ট এর মাধ্যমে তার সাথে কী হয়েছিল সবটাই জানান।

May be an image of 3 people, people standing and text

নায়িকা ফেসবুকে যে পোস্ট করেছেন সেই অনুযায়ী ১০ই অক্টোবর শুটিং চলাকালীন হঠাৎ অসুস্থ বোধ করেন মৈত্রেয়ী। কিন্তু পরের দিন শুটিং ছিল বলে এটাকে বিশেষ গুরুত্ব দেননি এবং ওষুধ খেয়ে পরের দিন শুটিংয়ে চলে গেছিলেন। তারপরেই শুটিংয়ে অসহ্য কষ্ট অনুভব করতে থাকেন তিনি। ধীরে ধীরে জ্বর বাড়তে থাকে তার। কিন্তু সেই অবস্থাতেও কাজ চালিয়ে যাওয়ার কথা ভাবতে থাকেন তিনি।

ওই অবস্থাতেও নায়িকা কাজের কথা ভাবছিলেন কারণ ছুটি পাচ্ছিলেন না। কর্তৃপক্ষকে শরীর খারাপের কথা জানানোর পরেও আড়াই ঘন্টা বাদে তাকে ছাড়া হয় ফ্লোর থেকে। ততক্ষনে শারীরিক অসুস্থতা অনেকটাই বেড়ে গেছে। বেশ সমস্যায় পড়তে হয় তাকে। কিন্তু তিনি যে আসলে অসুস্থ সেটা প্রমাণ করতেই সবটা জানান ফেসবুকে যাতে এটা তাদের নজরে পড়ে। বর্তমানেও হাসপাতালেই তিনি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending