Bangla Serial

Actress Failed in Hindi: বাংলা সিরিয়াল ছেড়ে হিন্দিতে অভিনয়, টিআরপিতে মুখ থুবড়ে পড়লেন নায়িকা! এখন হাহুতাশ করছেন?

জীবনে উচ্চাকাঙ্ক্ষা আমাদের সকলের থাকে। কিন্তু সেটা সফল হয় অর্জন করতে আবার কেউ কেউ পারে না। এই অভিনেত্রীর ক্ষেত্রে জীবনের প্রথম ধাপ কষ্টের, সেটাই দেখা গেলো।

বিভিন্ন সময়ে দেখা গেছে বহু অভিনেতা অভিনেত্রী গঙ্গার পাড়ে ছেড়ে পাড়ি জমিয়েছেন আরবসাগরের পাড়ে‌ কেরিয়ার গড়তে। রূপা গঙ্গোপাধ্যায় থেকে অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্ত থেকে ইন্দ্রানী হালদার প্রত্যেকের সাকসেস স্টোরি আমাদের জানা। আবার কিছুদিন আগেই আরো এক বাঙালি নায়িকা গেলেন নিজের ভাগ্য পরীক্ষা করতে। এই সিরিয়াল ইতিমধ্যেই সম্প্রচারিত হচ্ছে।

কিন্তু এখানে যে অভিনেত্রীর কথা বলা হচ্ছে তিনি প্রথম কাজেই সম্পূর্ণ ফেল এটাই বলছে ফলাফল। হিন্দি দুনিয়ায় নতুন আগত রোশনি ভট্টাচার্যের আগেই বাংলা টেলিভিশন থেকে হিন্দি টেলিভিশনের দুনিয়ায় অবতীর্ণ হয়েছেন অভিনেত্রী অদ্রিজা রায়। কিন্তু ভাগ্যের পরিহাস এটাই যে ভাগ্য পরীক্ষা করতে গিয়ে দুর্ভাগ্যের মুখে পড়তে হল তাঁকে।

তাঁর হিন্দি ধারাবাহিকের টিআরপি দেখে রীতিমতো হতাশ ভক্তরা। হিন্দি চ্যানেল ‘কালার্স টিভিতে’ সম্প্রচারিত হচ্ছে ‘দুর্গা ওউর চারু’। এটা অদ্রিজার প্রথম হিন্দি ধারাবাহিক। মাত্র .৫ নম্বর পেয়েছে এই সিরিয়াল। মাথায় হাত দর্শকদের। যদিও বাংলা ধারাবাহিকগুলির মতো হিন্দি ধারাবাহিকগুলিতে এত ভুরি ভুরি টিআরপি আসে না কিন্তু এতটা কম নয়।

গত নভেম্বরেই অদ্রিজার ধারাবাহিক ‘মৌ এর বাড়ি’ বন্ধ হয়ে যায়। এই সিরিয়ালের নায়িকার অভিনয় মন জয় করে দর্শকদের। তারপর‌ই বাংলা ছাড়েন তিনি।

Adrija 1

এমন অনেক বার হয়েছে যে নিজের ভাগ্য পরীক্ষা করতে গিয়ে আবার অনেকেই যারা বাংলা ছেড়ে গিয়েছিল তারা আবার বাংলায় ফিরে এসেছে। এই নায়িকার ক্ষেত্রেও কি সেটাই হবে? তাঁর বাঙালি ভক্তরা যদিও তাঁকে আবার বাংলা সিরিয়ালে দেখার অপেক্ষায় রয়েছে। কিন্তু দেখা যাক নায়িকা কী সিদ্ধান্ত নেন।

Piya Chanda