Bangla Serial

Pilu Actress Comeback: আর মা হবেন না! পিলু শেষ হতেই ছক ভেঙে জি বাংলা থেকে সোজা স্টার জলসায় নিজেকে নতুন করে চেনাবেন নায়িকা! নতুন চরিত্রে হাজির তিনি

বাংলা বিনোদন জগতের একজন মুখ হিসেবে পরিচিত অদিতি চট্টোপাধ্যায়। রূপে গুণে যেকোনো প্রথম সারির অভিনেত্রীকে রীতিমতো টেক্কা দিতে পারেন তিনি। অভিনয় জগে আসার শুরু থেকেই দর্শকদের মন কেড়ে নিয়েছিল তার সৌন্দর্য। আর অভিনয় নিয়ে আলাদা করে বলার কিছু নেই। বাংলা টেলিভিশনের কালজয়ী সিরিয়াল এক আকাশের নিচে থেকে শুরু হয়েছিল যাত্রা।

এই সিরিয়ালে শাশ্বত চট্টোপাধ্যায়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সে সময় এমন কোন যুবক বা তরুন ছিলেন না যিনি এই সুন্দরীর প্রেমে পড়েননি। এই সিরিয়ালের পর আর পেছন ফিরে তাকাতে হয়নি অদিতিকে। সিনেমাতেও অভিনয় করে ফেলেছেন তিনি। সুযোগ হয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করার।

রথযাত্রার গল্প শেয়ার করলেন সোহিনী | Aditi Chatterjee Interview | Pilu Zee Bangla | Rathyatra 2022 - YouTube

শেষবার নজর কেড়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত দহন সিনেমায়। এই সিনেমার পর জিৎ চক্রবর্তীর নতুন সিনেমা কথামৃতর হাত ধরে বড় পর্দায় ফিরে এসেছেন অদিতি। এদিকে আবার বেশিরভাগ বাংলা সিরিয়ালে এখন মায়ের চরিত্রে করছেন অভিনয়।

অভিনেত্রীকে শেষবার দেখা গেল পিলু ধারাবাহিকের মায়ের ভূমিকায় অভিনয় করতে। সম্প্রতি এই সিরিয়াল শেষ হয়েছে। আহিরের মা হয়েছিলেন তিনি। এবার আবার নতুন কাজ পেয়ে গেলেন অদিতি। কিন্তু এখন আর মায়ের চরিত্রে অভিনয় নয়। এবার সম্পূর্ণ অন্যরকম চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আদিতিকে।

Pilu TV Serial - Watch Pilu Online All Episodes (1-305) on ZEE5

স্টার জলসা নতুন সিরিয়াল নাগপঞ্চমীতে জলের তলায় বিরাজমান নাগমাতার চরিত্রে অভিনয় করবেন অদিতি। ইতিমধ্যে তার এক ঝলক দেখে ফেলেছে দর্শকরা।

Nira