Bangla Serial

Actrees Dinner Date: মেয়ের প্রেমিকের সঙ্গে একা ডিনার ডেটে যাবেন অভিনেত্রী! তার কাছেই করলেন আরো এক বিশেষ আবদার! “এ কেমন শাশুড়ি?”, হায় হায় করছে লোকজন

এই নায়িকা বরাবরই বং ক্রাশ। তার চরিত্র, ব্যক্তিগত মানুষ হিসেবে তিনি যেমন সেইসব কিছুই মুগ্ধ করে বাঙালি দর্শককে। অভিনেত্রীকে ঠিক যতটা পছন্দ করেন তাঁর ভক্তরা, ঠিক ততটাই সময় পেলে উঁকিঝুঁকি মারেন তার লুকিয়ে রাখা জীবনেও। অথচ নায়িকার ব্যক্তিগত জীবনে তেমন বিশেষ কিছু সিক্রেট নেই।

এবার মা-মেয়ে মিলে গেলেন শহরের এক পাঁচতারা হোটেলে। সঙ্গে মেয়ের বয়ফ্রেন্ড। এক কথায় মেয়ের প্রেমিকের সঙ্গে ডিনার ডেটে গেলেন মাও। ছবিগুলো সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। নায়িকা নিজে ছবিগুলো শেয়ার করে লিখেছেন ডেট নাইট বাচ্চাদের সঙ্গে।

এই নায়িকা হলেন জনপ্রিয় টলিউড সুপারস্টার স্বস্তিকা মুখোপাধ্যায়। মেয়ে অন্বেষা এবং হবু জামাই শ্লোক চন্দনের সঙ্গে একবারে বন্ধুত্বের মতো সম্পর্ক এই নায়িকার। মা মেয়ে মাঝে মাঝে এদিক ওদিক ঘুরতে চলে যায় এবং সেই ছবি দেখে বাহ বাহ করে ভক্তরা। এবার তাদের সঙ্গে জুটেছে মেয়ের প্রেমিক।

তবে মেয়ের প্রেমিকের সঙ্গে ডেটে গিয়ে সাধ মেটেনি। তাইতো নিজে একা একা যেতে চান তার সঙ্গে ঘুরতে। স্বস্তিকা আবদার করেছেন মেয়ের প্রেমিকের কাছে যে ডেজার্ট নাইট কিন্তু বাকি। এমনকি তাড়াতাড়ি তাকে ডেটে নিয়ে যাবার জন্য আবদার জুড়ে দিয়েছেন। নায়িকার কুল জামাই আবার কমেন্টে লিখেছে যে কোনও সময় বাডি। মেয়ের মতো, মেয়ের এই ভালোবাসার মানুষটির সঙ্গেও যে একেবারেই বন্ধুত্বের সম্পর্ক নায়িকার সেটা এই কমেন্ট থেকে স্পষ্ট।

মেয়ে উচ্চ শিক্ষার জন্য বিদেশে থাকে এবং মাঝে মাঝে দেশে ফিরে এলেই মায়ের সঙ্গে চুটিয়ে আড্ডা গল্প এবং ঘোরাঘুরি করে সে। তখন নিজের সব কাজ ফেলে স্বস্তিকা নিজেকে ফাঁকা রাখেন মেয়ের জন্য। আর সেই সময় যে তিনি প্রাণভরে জীবনটা উপভোগ করে নেন সেটা তার ছবি থেকেই বোঝা যায়।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।