Connect with us

Bangla Serial

Who’s this: এত ‘হইচই’ করেও লাভ হল না, নায়িকাকে ডাকল সেই মুম্বাইয়ের বড় ওটিটি প্ল্যাটফর্ম! মনের দুঃখে ওয়েব সিরিজ করতে আরব সাগরের পাড়ে চললেন তারকা

Published

on

প্রিয়ঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভট্ট— বলি পাড়ার একের পর এক নায়িকা যেমন নিজেদের কমফোর্ট জোন ছেড়ে বাইরে বেরিয়েছেন এবার তেমনই এক কাজ করলেন এই বাঙালি অভিনেত্রী। তাঁর আর একটি পরিচয় রয়েছে অভিনয় ছাড়া। আর সেটা হল তিনি একজন বিখ্যাত তারকা সাংসদ।

তৃণমূল কংগ্রেসের বিখ্যাত তারকা সাংসদ ইতিমধ্যেই বেশ কিছু কারণে উঠে এসেছেন আলোচনায়। এতক্ষণে হয়তো অনেকেই আন্দাজ করতে পেরেছেন আমরা কার কথা বলছি। তিনি ইন্ডাস্ট্রির এই মুহূর্তের একজন প্রথম সারির নায়িকাও বটে। আবার নিজের মিউজিক অ্যালবামও রিলিজ করেছেন সদ্য।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

ছোট পর্দায় অভিনয় দিয়ে তাঁর পথ চলা শুরু। তারপর এক এক করে প্রচুর বাংলা সিনেমায় কাজ। আজকাল মুম্বইয়ের কোনও অনুষ্ঠানই মিস করতে চান না তিনি। শোনা যাচ্ছে অভিনেতা আলি ফজলের সঙ্গে নাকি পর্দায় খেল দেখাবেন এই বাঙালি নায়িকা।

এবার বুঝতে পারলেন কার কথা বলছি? হ্যাঁ, ইনি হলেন মিমি চক্রবর্তী। টলিউড ইন্ডাস্ট্রির এই নায়িকাকে চেনে না এমন মানুষ বাংলায় খুঁজে পাওয়া দুষ্কর। ইতিমধ্যেই নিজের অভিনয় ও গানের গলায় কাঁপিয়েছেন গোটা বাংলা। তার উপর আবার রাজ্যের প্রতিনিধিত্ব করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

কিন্তু এবার আবার একবার বাঙালি জাতিকে গর্বিত করলেন মিমি চক্রবর্তী। এবার তিনি বলিউডে। হ্যাঁ, অভিনয়ের বন্দিকে সমৃদ্ধ করতে টলিউড ছেড়ে বলিউডে নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে চান মিমি। যদিও ইতিমধ্যেই নিজের অভিনীত বাংলা ছবির হিন্দি সংস্করণে অভিনয় করে ফেলেছেন তিনি। তবে এবার হিন্দি সিনেমাতেই দেখা যাবে তাঁকে। আশা করা যায় এই ক্ষেত্রেও নিজের অভিনয়ের জাদু দিয়ে দর্শকদের মাতিয়ে তুলবেন তিনি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending