Bangla Serial

বড় হয়ে যাবে মিঠাই-উচ্ছে বাবুর মেয়ে মিষ্টি! সেই চরিত্রে ফিরছে এই জনপ্রিয় টেলি নায়িকা! এইসব কী হচ্ছে

শেষের মুখে দাঁড়িয়ে যেন গল্পের খেই হারিয়ে ফেলেছে মিঠাই ধারাবাহিক। বর্তমানে কোমরে আঘাত পাওয়ার দরুন কিছুদিনের জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)।

বর্তমানে নিপা এবং রুদ্রকে নিয়ে এগিয়ে চলেছে এই ধারাবাহিকের গল্প‌। যদিও দর্শকরা বলছেন শেষের মুখে দাঁড়িয়ে মিঠাই ধারাবাহিকের গল্পের গরু গাছে উঠেছে। এসে চলেছে একের পর এক চরিত্র। কিন্তু ধারাবাহিকের গল্প বোধগম্য হচ্ছে না দর্শকদের।

এটাই ধারাবাহিকটি ইতিমধ্যেই একবার লিপ নিয়ে ফেলেছে। আর এবার এই ধারাবাহিক নাকি দ্বিতীয়বারের মতো লিপ নিতে চলেছে বলে শোনা যাচ্ছে। টলিপাড়ায় গুঞ্জন মিঠাই ধারাবাহিক শেষের আগে দেখানো হবে বড় হয়ে গেছে শাক্য, মিষ্টি।

মধ্যে এই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছেন অভিনেত্রী সুপর্ণা পাত্র। এর আগে এই অভিনেত্রীকে দেখা গিয়েছিল গাঁটছড়া ধারাবাহিকে। জীবন সাথী ধারাবাহিকে অভিনয়ের পর বাস্তব জীবনে বিয়ে করেছিলেন এই অভিনেত্রী। আর তারপর বিরতি নেন অভিনয় থেকে। কিন্তু এবার আবার মিঠাই ধারাবাহিকের মধ্যে দিয়ে অভিনয়ে ফিরেছেন তিনি।

সোশ্যাল মাধ্যমে এই সুখবর নিজেই ভাগ করে নিয়েছেন অভিনেত্রী সুপর্ণা পাত্র। সোশ্যাল মাধ্যমে অভিনেত্রী লিখেছেন, ‘বিয়ের পর আপাতত কাজে ফিরলাম কিছুদিনের নতুন চরিত্রের সাথে, এরপর আরও ভালো কিছু শুরু হবে নিশ্চয়ই।’ শোনা যাচ্ছে আগামী এক মাসের মধ্যেই হয়তো বিদায় ঘন্টা বাজতে চলেছে মিঠাই ধারাবাহিকের।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।