Bangla Serial

Didi Number One: “আমি মিঠাই হতে চাই”! রচনা ব্যানার্জীর সামনে মনের ইচ্ছে জানিয়ে ভাইরাল ছোট্ট মেয়েটি! একজন অভিনেত্রীর কাছে এর থেকে বড় প্রাপ্তি আর কিছু হয় না, বলছে সৌমীতৃষার জনপ্রিয়তায় মুগ্ধ ফ্যানেরা

বাংলা টেলিভিশনে আমরা এমন অনেক তারকাকে পেয়েছি যারা অকালে হারিয়ে গেছে আবার কেউ কেউ প্রথম কাজের মধ্যে দিয়েই দর্শকদের মনে দাগ কেটে গেছে। এই মুহূর্তে বাংলা টেলিভিশনে একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে কিন্তু পুরনো তারকাদের তাদের পছন্দের অনুরাগীরা ভুলে যেতে পারেনি।

এমনই এক জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন সৌমীতৃষা কুণ্ডু। যদিও তাকে সবাই মিঠাই নামে ডাকতেই বেশি পছন্দ করে। এই নায়িকার এটা প্রথম অভিনয় না হলেও সর্বপ্রথম অভিনেত্রী সব থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছেন এবং এখনো তার ভক্তদের সংখ্যা ক্রমে বেড়েই চলেছে।

হয়তো টিআরপির দিক থেকে মিঠাই কয়েক সপ্তাহ ধরে কিছুটা পিছিয়ে গেছে তবে তার জনপ্রিয়তা নিয়ে আজ অবধি কেউ প্রশ্ন তুলতে পারেনি। এমনকি মাঝখানে যখন টিআরপি কমে যায় তখন ধারাবাহিকের সময় পাল্টে দেওয়া হয়। সেখানেও রীতিমত বাজিমাত করেছে মিঠাই। সিধাই মোমেন্ট, মিঠাই আর উচ্ছে বাবুর কেমিস্ট্রি এগুলি বারবার দর্শকদের টেনে এনেছে তাদের কাছে।

তবে মিথাইল এর ভক্তদের মধ্যে কিন্তু খুদে ভক্তরাও রয়েছে তার প্রমাণ দিল এই ছোট্ট মেয়েটি। প্রকাশ্য মঞ্চে সে তার স্বপ্ন শেয়ার করেছে রচনা ব্যানার্জীর সাথে। আর তার এই স্বপ্ন প্রতিটি মিঠাই ভক্তকে গর্বিত করেছে।

এই ভিডিওটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়ে গেছে। দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে রচনা ব্যানার্জি প্রশ্ন করেন মেয়েটি বড় হয়ে কী হতে চায়? মেয়েটির উত্তরে জানায় সে মিঠাইয়ের মতো হতে চায়। রচনা খানিকটা চমকে গিয়ে বলেন মিঠাই মানে ওই সিরিয়ালটা? মেয়েটি সম্মতি জানায়। সে এটাও জানায় যে সে মিঠাই ধারাবাহিকে ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছে। তার নাম সৌমিলি বর্মন।

এই ভিডিওটি আদৌ মিঠাই অর্থাৎ সৌমীতৃষার কাছে পৌঁছেছে কিনা সেটা জানা নেই তবে অবশ্যই এই মুহূর্তটি এক অভিনেত্রীর কাছে জীবনের সবথেকে বড় প্রাপ্তি হয়ে উঠতে পারে। এত বড় মঞ্চে মেয়েটির মিঠাইয়ের মতো অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখে। এটা যে কোন অভিনেতা অভিনেত্রীর কাছে সবথেকে বড় আশীর্বাদ।

কোনো মানুষের কাছে মনে হয় সবচেয়ে বড় পাওয়া এটা জানতে পারা যে কেউ তার মতো হতে চায়। এই বাচ্চা মেয়েটি মিঠি/মিঠাই হতে চায়। তার শিশু মন কতটা প্রভাবিত হয়েছে যে সে মিঠির মতো হতে চায়। সৌমীতৃষা হয়তো অনেক অনেক সম্মান অর্জন করেছেন এবং ভবিষ্যতেও করবেন কিন্তু এই পাওয়া অমূল্য। অভিনেত্রীর ভক্তরা এটাই প্রার্থনা করেছে যে সৌমিতৃষা যেনো এভাবেই মানুষকে অনুপ্রাণিত করতে পারেন। আর মিষ্টি বাচ্চা মেয়েটির জন্যও শুভকামনা জানাচ্ছে নেট দুনিয়া।

Nira