Bangla Serial

TRP: দীপা না জগদ্ধাত্রী চলতি সপ্তাহে টিআরপিতে বাজিমাত করবে কে? ভক্তদের উত্তেজনাকে দ্বিগুণ করে বৃহস্পতিবার আসছে না টিআরপি! তাহলে আসছে কবে?

বাংলা ধারাবাহিক প্রেমী মানুষের প্রত্যেক সপ্তাহের টিআরপি তালিকা ভীষণ রকম ভাবে গুরুত্বপূর্ণ। কোন ধারাবাহিক দর্শকদের মনোরঞ্জনে কতটা সফল হলো তার‌ই জানান দেয় এই টিআরপি তালিকা।

বলা যায় এটি হল প্রত্যেকটি ধারাবাহিকের সাপ্তাহিক পরীক্ষার রেজাল্ট বেরোনোর দিন। আর তাই ধারাবাহিক গুলির পাশাপাশি ভক্ত দর্শকরাও কিন্তু বেশ চিন্তিত এবং উদগ্রীব থাকেন এই টিআরপি তালিকা নিয়ে।

উল্লেখ্য, প্রত্যেক সপ্তাহে বৃহস্পতিবার প্রকাশিত হয় এই টিআরপি তালিকা। কোন ধারাবাহিক কত নম্বর পেল তা দেখতে উৎসুক থাকেন ভক্তরা। স্টার জলসা না জি বাংলা সেরা ধারাবাহিকের লড়াইয়ে জিতল কে তা জানতে হবে বৈকি!

উল্লেখ্য, যেমন দু’সপ্তাহ যাবৎ ক্রাইম ব্রাঞ্চ অফিসার জ্যাস সান্যালের কাছে বেশ পিছিয়ে পড়েছে সূর্য-দীপা। উল্লেখ্য, দুই চ্যানেলের এই দুই ধারাবাহিক‌ই এখন দর্শকদের ভীষণ ভীষণ প্রিয় হয়ে উঠেছে। আর যার প্রতিচ্ছবি ফুটে উঠছে টিআরপি তালিকাতে। দুই সপ্তাহ আগে জগদ্ধাত্রীর সামনে পিছিয়ে পড়ে অনুরাগের ছোঁয়া। গত সপ্তাহেও তার অন্যথা হয়নি। জগদ্ধাত্রীকে আবারও হারিয়েছে দীপা সূর্যকে।

কিন্তু এই সপ্তাহে কি হবে? অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে ফিরেছে প্রেমের ট্র্যাক। দর্শকরা বলছে চলতি সপ্তাহে টিআরপিতে হয়ত জগদ্ধাত্রীকে হারিয়ে দিতে পারে দীপা। কিন্তু সেই গুড়ে বালি! চলতি সপ্তাহে যে প্রকাশই হচ্ছে না টিআরপি তালিকা। কিন্তু কেন? আসলে জানা গেছে বৌদ্ধ পূর্ণিমার ছুটির জন্য আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকা প্রকাশিত হচ্ছে না। তবে তারপরের দিন অর্থাৎ শুক্রবার হতে চলেছে বাংলা ধারাবাহিকের সাপ্তাহিক রেজাল্ট আউট‌। তা কী মনে হচ্ছে এই সপ্তাহে শ্রেষ্ঠ হবে কে?

Titli Bhattacharya