Bangla Serial

Star Jalsa Vs Zee Bangla: স্টার জলসার বৌমারা ধুয়ে দিচ্ছে জি বাংলার বৌমাদের! TRP-তে টিকতে পারছে না জি বাংলা! “জি কাকু সব সিরিয়াল বন্ধ করুক”, চরম Troll করছে জলসা ভক্তরা

গতকাল প্রত্যেক সপ্তাহের বৃহস্পতিবার এর মতো এই সপ্তাহের টিআরপি তালিকা ও প্রকাশ পেয়েছে। যেখানে দেখা গেছে যে বহু ধারাবাহিকের স্থান প্রায় ওলট-পালট হয়ে গেছে। কিন্তু সবচেয়ে বড় চমক যেটা ঘটেছে সেটা হল প্রথম দশের প্রায় ষ্টার জলসার বেশিরভাগ ধারাবাহিক স্থান করে নিয়েছে কিন্তু জি বাংলার গোটা কয়েক ধারাবাহিক মান বাঁচিয়েছে।

প্রসঙ্গত টিআরপি তালিকায় সব সময়ই বাংলা টেলিভিশনের প্রথম সারির দুই চ্যানেলের মধ্যে হাড্ডা হাড্ডি লড়াই চলে। কোন চ্যানেলের কোন ধারাবাহিক শীর্ষস্থান দখল করল এবং কোন চ্যানেলের ধারাবাহিক গুলো টিআরপি তালিকার প্রথম দশে বেশি স্থান করল তা সবসময়ই দর্শকদের মধ্যে আগ্রহ সৃষ্টি করে।

Anurager Chhowa - Watch Episode 63 - Deepa Saves the Wedding! on Disney+  Hotstar

তবে সেই সঙ্গে যে ধারাবাহিক গুলি পিছিয়ে পড়ে বা যে চ্যানেলের ধারাবাহিক গুলি সেভাবে টিআরপি তালিকায় থাকেনা তাকে অন্য চ্যানেলের ভক্তরা নানা রকম ভাবে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়াতে। আর যা সব সময় দেখে এসেছে দর্শক। এবারও তার অন্যথা হলো না।

প্রসঙ্গত গতকালের প্রকাশিত টিআরপি তালিকায় স্টার জলসার ধারাবাহিকগুলি প্রায় রমরমিয়ে প্রথম দশে স্থান করেছে। যেখানে জি বাংলার ধারাবাহিক গুলোকে প্রথম দশে থাকার জন্য রীতিমতো হিমশিম খেতে হয়েছে। প্রসঙ্গত টিআরপি তালিকার প্রথম দশে স্টার জলসার আটটি ধারাবাহিকের নাম রয়েছে এবং মাত্র তিনটি ধারাবাহিকের নাম রয়েছে জি বাংলার।

Watch Jagadhatri Latest Episodes Online Exclusively on ZEE5
প্রসঙ্গত গতকালের টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করেছে স্টার জলসার ‘ধুলোকনা’। এছাড়াও ‘অনুরাগের ছোঁয়া’, ‘আলতাফড়িং’, ‘গাঁটছড়া’, ‘সাহেবের চিঠি’, ‘মাধবীলতা’, ‘এক্কাদোক্কা’, ‘নবাব নন্দিনী’ এই প্রতিটি ধারাবাহিক রয়েছে প্রথম দশে। আর উল্টো দিকে জি বাংলার মাত্র তিনটি ধারাবাহিক মুখ রক্ষা করেছে। একটি হল ‘জগদ্ধাত্রী’ যেটি দ্বিতীয় স্থান দখল করেছে তাছাড়া ‘গৌরী এলো’ এবং ‘মিঠাই’।

আর এই ফলাফলের পরেই স্টার জলসার ভক্তরা জি বাংলাকে কটাক্ষ করছে। এবং বলছে যে এবার তাহলে জি-এর সিরিয়াল গুলোকে বন্ধ করে দেওয়া উচিত। কারণ এই ফলাফলের পরে এমনিতেও জি এর দর্শকরাও স্টারের ধারাবাহিকই দেখবে।

টিআরপি তালিকা:

১)ধুলোকনা-৭.৮(টপার)
২)জগদ্ধাত্রী-৭.৭
৩)অনুরাগের ছোঁয়া-৭.৬
৪)আলতা ফড়িং-৭.১
৫)গৌরী এলো-৬.৯
৬)গাঁটছড়া-৬.৭
৭)সাহেবের চিঠি-৬.৬
৮)মাধবীলতা/এক্কা দোক্কা-৬.৪
৯)নবাব নন্দিনী-৬.৩
১০)মিঠাই-৬.২

Nira