Bangla Serial

Top Serial Slot Change: পাল্টে যাচ্ছে সময়! টিআরপি দেওয়া এই সিরিয়াল নিয়ে দুটো খারাপ খবর! প্রযোজনা সংস্থা বারণ করলেও শুনলো না চ্যানেল

বহুদিন ধরে নতুন ধারাবাহিক আসার আর পুরনো সিরিয়াল বন্ধ হওয়ার কথা চলছে। গুঞ্জন একের পর এক চলছে। থামার নাম নিচ্ছে না কেউ। তার মধ্যে বেশ কিছু ভুয়ো রয়েছে আর কিছু সত্যি খবরও পাওয়া গেছে।

নতুন পুরনোদের ভিড় থেকে সব থেকে বেশি চিন্তায় পড়েছে বাঙালি দর্শক। অনেকে বিভ্রান্ত যে কোনটা বন্ধ হচ্ছে আর কোনটা আসছে, কখন আসছে। এমনকী সিরিয়াল শেষ হওয়ার পাশাপাশি নতুন সিরিয়াল কখন শুরু হবে সেই নিয়েও বহুমত। মূলত টিআরপি কম থাকলেই সেই সিরিয়ালের ভাগ্যে থাকে শনি এটাই প্রমাণিত।

এবার আবার এক সিরিয়ালের কপালে শনি নাচছে। জি বাংলার এই ধারাবাহিক বেশ অন্য গল্প নিয়ে এসেছে। অসমবয়সী প্রেম, সম্পর্ক রয়েছে। এই নায়িকাকে বলা হচ্ছে টেলিভিশনের সবথেকে কম বয়সী শাশুড়ি।

বুঝতে পারলেন কোন নায়িকার কথা বলছি? হ্যাঁ, তিনি হলেন স্বস্তিকা দত্ত। সেই সিরিয়াল হলো তোমার খোলা হাওয়া। বেশ ভালো জনপ্রিয়তা পেয়েছে। কিন্তু তবু এলো খারাপ খবর।

পাল্টে যাচ্ছে সময়। হ্যাঁ, ২৭ মার্চ থেকে আসছে এর নতুন সময়। এবার পুরনো সময়ে আর দেখা যাবে না এই সিরিয়াল। মুকুট আসার জন্যে তোমার খোলা হাওয়া সিরিয়ালের সময় পাল্টে দেওয়া হলো। এটা তো গেলো একটা খবর, রয়েছে আরো একটা খারাপ খবর। না শেষ হচ্ছে না, কিন্তু অন্য কিছু।

Argha Mitra : আসন্ন ধারাবাহিক 'মুকুটে'র এই নতুন 'ছবি বাবু' কে জানেন? রইল  অভিনেতার আসল পরিচয়

আসলে সিরিয়ালের সময় পাল্টে দেওয়ার পাশাপাশি এমন একটা সময় ধার্য করা হয়েছে যখন দর্শকরা খুব একটা বেশি সক্রিয় থাকে না টিভিতে অর্থাৎ এই সময়টা জুড়ে খুব বেশি দর্শকরা সিরিয়াল দেখে না। তাই টিআরপি হয় খুব কম। প্রযোজনা সংস্থা বারণ করলেও শুনলো না চ্যানেল। নতুন সময় হলো দুপুর ৩টে।

Piya Chanda