Bangla Serial

Zee New Serial: জি বাংলাতে আসছে তিনটি নতুন ধারাবাহিক! নায়ক-নায়িকা কে? আসছে প্রোমো

সব মিলিয়ে বাংলা চ্যানেলে মোট নয়টি সিরিয়াল আসতে চলেছে। বহু ধারাবাহিক স্লটের অভাবে এখনও সম্প্রচার হয়নি। কিছু ধারাবাহিকের আগেই প্রোমো প্রকাশ পেয়ে গিয়েছে যেমন তুঁতে, মুকুট। আবার কিছু ধারাবাহিক অপেক্ষায় রয়েছে কোনও পুরোনো ধারাবাহিকের বন্ধ হওয়ার। বর্তমানে যে ধারাবাহিকের টিআরপি যত ভালো, সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী।

টিআরপির অভাবেই তাই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। তারবদলে আসছে নতুন ধারাবাহিক। বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। এবার জি বাংলায় আসতে চলেছে তিনটি নতুন ধারাবাহিক।

এরমধ্যে একটি ধারাবাহিক হতে চলেছে জি বাংলার নিজস্ব প্রোডাকশন হাউসের তরফে। সেই ধারাবাহিকের নাম ‘ফুলকি’। ইতিমধ্যেই ‘ফুলকি’ ধারাবাহিকের প্রোমোও শ্যুট হয়ে গিয়েছে। সামনে এসেছে ‘ফুলকি’র সম্প্রচারের সময়। শোনা যাচ্ছে, ‘ফুলকি’ ২৪ এপ্রিল থেকে রাত দশটায় জি বাংলায় সম্প্রচারিত হবে। ইতিমধ্যে ধারাবাহিকের প্রোমো সামনে এসেছে।

উল্লেখ্য, উক্ত ধারাবাহিকে নায়কের রোলে দেখা মিলবে সোমরাজ মাইতিকে। মূলত এই গল্প বক্সিংকে কেন্দ্র করেই করা হয়েছে। এবার সামনে এল ধারাবাহিকের ফার্স্ট লুক। ধারাবাহিকের নায়িকা হিসেবে থাকছে মিষ্টি একটি নবাগতা অভিনেত্রী দিভ্যানি মন্ডল। ধারাবাহিকের খলনায়কের চরিত্রে আসছেন নীল চ্যাটার্জি। বিপরীতে থাকতে পারেন অভিনেত্রী মেঘা দাঁ।

‘ফুলকি’র পাশাপাশি ব্লুজ প্রোডাকশনের তরফ থেকে জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক। জানা যাচ্ছে, এই নতুন ধারাবাহিকে নায়িকার চরিত্রে আসবে নেহা আমানদীপ। তবে নায়ক হিসাবে কে আসতে চলেছে, তা এখনও জানা যায়নি। এর পাশাপাশি আসছে ক্রিস্টাল প্রোডাকশনের তরফ থেকে আরও একটি নতুন ধারাবাহিক। উক্ত এই প্রোডাকশনের তরফ থেকে এরআগে ‘নয়নতারা’ এসেছে। এখন চলছে কালার্স বাংলায় ‘টুম্পা অটোওয়ালা’। এই হাউসের প্রোডিউসার কনক ভট্টাচার্য।

Titli Bhattacharya