Bangla SerialEntertainment

Zee Award: জি বাংলায় মিঠাইয়ের একচ্ছত্র রাজত্ব আর চলছে না! মিঠাই ফেল, সেরার পুরষ্কার ছিনিয়ে নিল নিম ফুলের মধু

বর্তমানে ধারাবাহিকগুলো টিআরপির উপর বিশেষভাবে নির্ভরশীল। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়িত্ব তত বেশি। একটি ধারাবাহিক বন্ধ হচ্ছে, এরবদলে একের পর এক নতুন ধারাবাহিক এসেই চলেছে। একদিকে চ্যানেলে ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার হিড়িক, অন্যদিকে নতুন ধারাবাহিক আসার ঝড়।

পরস্পর নতুন ধারাবাহিক আসছে, কেড়ে নিচ্ছে পুরোনো ধারাবাহিকের স্থান। বর্তমানে দর্শকরাও ধারাবাহিকের উপর বিশেষভাবে নির্ভরশীল। পছন্দের তালিকায় জি বাংলার নাম তো আছেই। জি বাংলার এক একটা ধারাবাহিক দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। বিশেষ করে ‘মিঠাই’, ‘নিম ফুলের মধু’ ইত্যাদি টপ টিআরপির ধারাবাহিকগুলো।

শুধু ধারাবাহিক নয়, বিনোদনের সমস্ত শো’ই বেশ পছন্দ দর্শকদের। যেমন জি বাংলার ‘ডান্স ইন্ডিয়া ডান্স’, ‘সোনার সংসার’ প্রভৃতি। এক একটি বিনোদনমূলক শো দর্শকদের কাছে নতুন রূপ নিয়ে আসে। এবার ‘প্রম্যাক্স ইন্ডিয়া রিজিওনাল ২০২৩’ বেছে নিল জি বাংলার তিনটি শো’কে। আলাদা আলাদা কারণের জন্য সেগুলি সেরার তকমা জিতে নিল।

এতদিনের পরিশ্রমে জি বাংলার ঝুলিতে এল তিনটি অ্যাওয়ার্ড। বেস্ট ইভেন্ট প্রমো জিতেছে ‘সোনার সংসার’ শো এর প্রোমো। বেস্ট ক্যাম্পেইন অ্যাওয়ার্ড পেয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। এবং আউটস্ট্যান্ডিং মার্কেটিং ইনভাইটের জন্য অ্যাওয়ার্ড পেয়েছে দূর্গা পুজোর ক্যাম্পেইন।

8fe570cf 952d 4388 8e4b 9f8cd1eb9fa4

সবমিলিয়ে তিনটি অ্যাওয়ার্ড ঢুকেছে জি বাংলার ঝুলিতে। উল্লেখ্য, বর্তমানে জি বাংলায় আসতে চলেছে বহু নতুন ধারাবাহিক। আর তার জেরেই বিদায় নিচ্ছে কিছু পুরোনো ধারাবাহিক। সেই বিদায়ের লিস্টে রয়েছে ‘মিঠাই’ও। যদিও টানা তিন বছর নিজের টিআরপি ধরে রেখেছিল এই ‘মিঠাই’ সিরিয়াল।

Piya Chanda