Bangla Serial

Madhupriya: মূক-বধির হয়েও একগাদা মেকআপ নিয়ে প্লেন উড়িয়ে বেজায় খিল্লির শিকার হয়েছিল তিতলি! এবার মেকআপ ছাড়াই মুখ ভর্তি ব্রণর দাগ নিয়ে বোল্ড হ’ট ফটোশুট! সাহস আছে বলতে হবে, বলছে ভক্তরা

বছর বছর টেলিভিশনের পর্দায় কত সিরিয়াল আসছে আর যাচ্ছে। এরইমধ্যে এমন কিছু সিরিয়াল থাকে যা শেষ হয়ে গেলেও দর্শকরা ভুলতে পারে না সেগুলি। তার জন্য যেমন দারুন জোরদার গল্প চাই তেমনই অভিনেতা অভিনেত্রীদের অভিনয় দক্ষতা সেই প্রভাব রেখে দেয়। এখনকার দিনে যেখানে টিআরপিই আসলে কথা বলে সেখানে এই ধরনের গল্প খুঁজে পাওয়া বেশ কঠিন।

তবে এমনই এক ধারাবাহিক এককালে তৈরি হয়েছিল যার নাম ‘তিতলি’। স্টার জলসার এই সিরিয়াল ব্যাপক জনপ্রিয় হয়েছিল। ধারাবাহিকের নায়িকা তিতলিকে দেখা গিয়েছিল কোনরকম প্রশিক্ষণ না নিয়েই আকাশ পথে দিব্যি প্লেন উড়িয়ে দিল সে। সেই সময়ে তিতলি চরিত্রের নায়িকা মধুপ্রিয়া চৌধুরী যথেষ্ট সমালোচনা মুখে বলেছিলেন এই কার্যের জন্য। তবে সত্যি এই ধরনের চরিত্রে অভিনয় করতে গেলে সাহস লাগে বৈকি।

Actress Madhupriya Chowdhury bagged a new project

তবে শুধুমাত্র চরিত্রের জন্য অভিনয় নয় পাশাপাশি বাস্তব জীবনেও নায়িকাদের বেশ বোল্ড তার পরিচয় দিলেন তিনি সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকেন “তিতলি” মধুপ্রিয়া। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের নো মেকআপ লুকের একটি ছবি শেয়ার করেন। নো মেকআপ মানে একেবারেই মেকআপ ছিল না তার মুখে। উপরন্তু মুখের দাগ স্পষ্ট হয়ে উঠেছিল। গ্ল্যামার দুনিয়ায় যেখানে মানুষ সব সময় চকচকে রঙিন থাকতে চায় সেখানে এই ধরনের স্কিন নিয়ে অনেকেই আত্মবিশ্বাসী নয়। কিন্তু নায়িকা সেটা ভুল প্রমাণ করে দিলেন।

titli

ছবিতে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে থ্রি কোয়াটার শার্ট সামনে বাধা রয়েছে নট। বোতাম ছাড়াই সেই শার্টের ফাঁকে স্পষ্ট হয়ে উঠেছে নায়িকার বক্ষবিভাজিকা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘নিখুঁত দেখাতে মেকাপের প্রয়োজন নেই’। নায়িকার শরীরী আবেদনের চেয়েও তার আত্মবিশ্বাস বেশি নজর কেড়েছে ভক্তদের। একজন কটাক্ষ করে লিখেছেন কিন্তু তোমার শার্টের বোতাম গুলো খোলা রাখতে হবে তাই তো! কেউ আবার সরাসরি পর্ণস্টার বলে দিলো নায়িকাকে। কিন্তু অসংখ্য মানুষ নায়িকার এই সাহসিকতাকে প্রশংসা করেছে।
titli 1

Nira