শ্যামা এখনও ‘লক্ষ্মী’ মেয়ে? আধুনিক পোশাকে খোলামেলা সকলের প্রিয় ‘কৃষ্ণকলি’ তিয়াসা লেপচা, দেখে চোখ কপালে নেটিজেনদের – Tolly Tales
Connect with us

Bangla Serial

শ্যামা এখনও ‘লক্ষ্মী’ মেয়ে? আধুনিক পোশাকে খোলামেলা সকলের প্রিয় ‘কৃষ্ণকলি’ তিয়াসা লেপচা, দেখে চোখ কপালে নেটিজেনদের

Published

on

একদা জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘কৃষ্ণকলি।’ দর্শকদের মন কেড়েছিল এই ধারাবাহিক। তার থেকেও বেশি ভালোবাসা পেয়েছিল ধারাবাহিকের শ্যামা চরিত্রটি। সেই চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী তিয়াশা রায়কে।

আবার তিনি ফিরছেন ছোটপর্দায় ‘লক্ষ্মী’ হয়ে। টলিপাড়া থেকে জানা যাচ্ছে, নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী’ তে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী তিয়াশাকে। তবে সম্ভবত জি বাংলাতেই আসছে এই ধারাবাহিক। সম্ভবত কারণ, কিছুদিন আগে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। যার ফলে জল্পনার সৃষ্টি হয়েছিল।

যদিও ধারাবাহিকে অভিনেত্রীর বিপরীতে কাকে দেখা যাবে তা এখনও জানা যাচ্ছে না। খুব শ্রীঘ্রই মুক্তি পাবে এই নতুন ধারাবাহিকের প্রোমো। তাঁর আগে সোশ্যাল মিডিয়ায় খোলামেলা পোশাকে দেখা যাচ্ছে ‘লক্ষ্মী’ মেয়ে তিয়াশাকে। আধুনিক পোশাকে, ফুরফুরে মেজাজে তিনি রয়েছেন।

প্রসঙ্গত, অভিনেত্রীর জীবনে চলতি বছরে এসেছে অনেক ঝড়। শোনা যাচ্ছে, অভিনেত্রী তিয়াশা রায় সুভান রায়ের বিবাহ বিচ্ছেদ ঘটেছে। ২০১৭ সালে তাঁরা বিবাহ করেছিলেন। তবে এই বিষয়ে কখনও মুখ খোলেননি অভিনেত্রী।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending