Bangla Serial

Mithai: টিআরপি বাড়াতে ‘মিঠাই’তে পর’কীয়ার টুইস্ট! প্রেগন্যান্ট সোমের গার্লফ্রেন্ড! “ন্যাকাই এবার কপি করলো লীনা পিসিকে?” দুষছে জলসা ভক্তরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। অন্যান্য ধারাবাহিকের থেকে এই ধারাবাহিক বেশ অন্যরকম গল্প নিয়ে এসেছে। বর্তমানে ধারাবাহিকগুলোর কিছু মাসের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে। আর এরমধ্যে থেকেও ৩ বছর পূর্ণ করতে চলল মিঠাই ধারাবাহিক। টিআরপিতেও সর্বদা নিজেদের একই স্থানে ধরে রাখতে সক্ষম হয়েছে ‘মিঠাই’। ধারাবাহিকের ‘মিঠাই’ দর্শকদেরও খুব প্রিয় চরিত্র।

লেখিকা ধারাবাহিকের মোড় ঘোরাতে মিঠাই-এর মৃত্যু আনে। মিঠাই-এর অবর্তমানে মিঠি এন্ট্রি নেয়। কিন্তু সিড অর্থাৎ মিঠাই-এর স্বামী একদিনের জন্যও মিঠাইকে ভুলে থাকেনি। আমরা দেখে এসেছি, অন্যান্য ধারাবাহিকে নায়ক-নায়িকার মধ্যে অনেক ভুল বোঝাবুঝির জন্য দূরত্ব তৈরী হয়। কিন্তু মিঠাই এদের থেকে আলাদা। আর তাই হয়তো দর্শক এই ধারাবাহিকের প্রতি একটু বেশি ভালোবাসা দিয়েছে।

May be an image of 2 people, people standing and text that says "コ"

আমরা দেখেছি শুধু মিঠাই নয় মিষ্টিকেও নিজের মেয়ের মতো ভালোবেসেছে সিড। মিঠাই-এর স্মৃতি ফেরাতে মিঠাই-এর জন্মদিনে মিঠি মিঠাই সাজে। মিঠাই-এর যাতে মনে পরে তাই মিঠাই-এর মতো অভিনয়ও করে মিঠি। আর তারপরই ধীরে ধীরে মনে পরে মিঠাই-এর পুরোনো স্মৃতি। অনেক দর্শক ভাবেন, মিঠি হয়তো এবার মিঠাই-সিডের মাঝে বাঁধা হয়ে দাঁড়াবে। তবে তা হয় না। মিঠি মিঠাইকে সব সত্যি জানায় ও মিঠাই-সিডের মিল করিয়ে দেয়।

অবশেষে মিঠাই-সিড-মিষ্টি-শাক্য সকলে মিলে সুখে সংসার শুরু করল। কিন্তু গল্পের মোড় ঘুরতেই দেখা গেল সেই একই পথে হাঁটছে এই মেগাও। আমরা আগেই জেনেছি, মিঠাই-এর ভাসুরের সঙ্গে একজন অন্য মেয়ের সম্পর্ক ছিল। কিন্তু সেই সমস্যা দূর করে ফের মিল হয়েছে সোম আর তার স্ত্রী-এর। কিন্তু তারপর হঠাৎ গল্পে আবার মোড় ঘোরালো লেখিকা।

May be an image of 2 people, people sitting, people standing, wrist watch and indoor

আর সেই মোড় ঘুরতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের ঝড়। ফের সোমের জীবনে আবার ফিরে এলো সংগীতা। এবার সে দাবি করল, সে সোমের সন্তানের মা হতে চলেছে। আর এভাবে ধারাবাহিকে প’রকীয়ার ছোঁয়া লাগল। অন্যান্য ধারাবাহিকের মতো এই ধারাবাহিককেও একই পথে হাঁটতে দেখে ক্ষেপে উঠল দর্শক।

এক দর্শক একটি পোস্ট করে লেখেন, “এ কেমনধারা হোল?? আমাদের এতো প্রিয়, সবার থেকে আলাদা সিরিয়ালে এতো ক্লিসে প্লট, এতো সস্তা ডায়লগ!!!! “আমি তোমার সন্তানের মা হতে চলেছি “!!!পর’কীয়া আর তার পরিপ্রেক্ষিতে সন্তান!!! মিঠাই ফ্যান দের কাছে এইটাও পর’কীয়া নয়?”

Titli Bhattacharya