Bangla Serial

Gouri Elo: শৈল মার চক্রান্তে বাড়িতে ঢুকলো বিষাক্ত সাপ! গৌরী কি বাঁচাতে পারবে সকলকে? ‘গৌরী এলো’র আসন্ন পর্ব হতে চলেছে টানটান উত্তেজনার

বাংলা টেলিভিশনের এই মুহূর্তের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার ‘গৌরী এলো’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী মোহনা মাইতিকে। এই ধারাবাহিকের গল্প গড়ে উঠেছে আধ্যাত্মিক এবং বিজ্ঞানকে কেন্দ্র করে। শুরুর প্রথম থেকেই ধারাবাহিকে গৌরী এবং ঈশানের জুটিকে দর্শক ভীষণভাবে জনপ্রিয়তা দিয়েছে।

Ishan Gouri

গল্পে দেখানো হয় ঈশান এবং গৌরী দুজনেই হরগৌরীর আশীর্বাদ ধন্য। কিন্তু ঈশান পেশায় একজন ডাক্তার হওয়ায় সে এই অলৌকিক বা দৈবীক কোন ঘটনাকে মানতে চায় না। কিন্তু উল্টো দিকে গৌরী হল একজন সরল সাদা গ্রামের মেয়ে যে মা কালীর ভক্ত। আর মা কালী তাকে সব রকম বিপদ থেকে রক্ষা করে।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানে যে সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে ঈশানের পিসি শৈল মা যার সমস্ত ভন্ডামী ফাঁস হয়ে গেছে এবং তাকে পুলিশে ধরে নিয়ে গিয়েছিল। সে পুলিশের কাছ থেকে পালিয়ে এখন ছদ্মবেশে ঈশানদের বাড়িতে ঢুকেছে এবং গৌরীর ক্ষতি করতে চাইছে। আর সে গৌরীকে মারার জন্য একের পর এক চক্রান্ত করে চলেছে।

gouri shailo ma

সম্প্রতি একটি পর্বে দেখা গেছে শৈল মা গৌরীর খাবারে বিষ মিশিয়ে দিয়েছিল এবং সেই খাবার যখন গৌরী এবং চিকু একসাথে খেতে যাচ্ছিল তখনই তাদেরকে বাঁচাতে স্বয়ং মা কালী ছদ্মবেশে আসে। এবং সেই বিষ মাখানো খাবার খেয়ে নেন। যার ফলে চিকু এবং গৌরী প্রাণে রক্ষা পায়।

এবার আসন্ন পর্বে দেখা যাবে এই একের পর এক ঘটনায় ঈশানের পরিবারের সকলে চিন্তিত হয়ে পড়ে। তারা যখন বসার ঘরে বসে এই নিয়ে আলোচনা করছিল তখনই শৈল মা একটা বিষাক্ত সাপ আড়াল থেকে ছেড়ে দেয় এবং সেই সাপ সকলের সামনে গিয়ে ফণা তুলতে শুরু করে। যখন সেই সাপটি ফনা তুলে এগিয়ে আসে তখন গৌরী সাপটির সামনে যায়। এবং হাতজোড় করে নাগ রাজের কাছে প্রার্থনা করে যাতে সে যেন কাউকে না কামড়ায়। আর গৌরীর প্রার্থনায় সেই সাপটি কাউকে না কামড়ে গৌরীর দেওয়া দুধ খেয়ে ফিরে যায়।

অর্থাৎ আরো একবার শৈল মা তার চক্রান্তে সফল হতে পারল না। তবে এবার শুধু দেখার পালা আর তার চক্রান্ত সকলের সামনে ফাঁস হয়ে যায়। পরবর্তী দিনে যে ‘গৌরী এলো’ একের পর এক ধামাকা পর্ব নিয়ে আসতে চলেছে তা সম্প্রতি ঘটনা দেখেই বোঝা যাচ্ছে।

Nira