Bangla Serial

Jagadhatri: জগদ্ধাত্রীর বিরুদ্ধে বড় চক্রান্ত করল উৎসব! এবার জগদ্ধাত্রীকে একেবারে শেষ করার প্ল্যান করল, তবে কি জগদ্ধাত্রীকে শেষ করেই ধারাবাহিক শেষের পথে?

সম্প্রতি সময়ের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘জগদ্ধাত্রী’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী অঙ্কিতা মল্লিক এবং অভিনেতা সৌম্যদীপ মুখার্জিকে। এই ধারাবাহিকে নায়ক-নায়িকা দুজনেই স্পেশাল ফোর্স পুলিশ অফিসার। বর্তমানে ধারাবাহিকের গল্পে দেখা যাচ্ছে স্বয়ম্ভুর সৎ ভাই উৎসবকে ধরার জন্য জগদ্ধাত্রী প্রাণপণ চেষ্টা করে যাচ্ছে। তার কারণ উৎসব নানা রকম বেআইনি কাজের সঙ্গে যুক্ত। সেই সঙ্গে বাড়িতে সরস্বতী পূজোর আয়োজন হয়েছে যার ফলে সকলেই জগদ্ধাত্রীর খোঁজ করছে।

প্রসঙ্গত আসন্ন পর্বে দেখা যেতে চলেছে স্বয়ম্ভু জগদ্ধাত্রীকে বলে যে তুমি এখন কোথায় যাচ্ছ? তখন জগদ্ধাত্রী জানায় যে সে আজকে উৎসবকে ধরতে যাচ্ছে। তখন স্বয়ম্ভু জগদ্ধাত্রীকে তার ভাইএর আজকে সরস্বতী পুজোর দিনে কোন ক্ষতি করতে বারণ করে । কিন্তু জগদ্ধাত্রী স্বয়ম্ভুকে মনে করিয়ে দেয় যে সে একজন আইনের লোক আর কোনোভাবেই আইনকে ধোঁকা দিতে পারবে না। এই বলে জগদ্ধাত্রী বেরিয়ে যায় বাড়ির সবাই জগদ্ধাত্রীর খোঁজ করতে শুরু করে।

মেহেন্দি আর গড়িমা দুজনে জগদ্ধাত্রীর ঘরে এলে স্বয়ম্ভু তাদেরকে বলে যে জগদ্ধাত্রী স্নান করছে। তারা বাথরুম থেকে শাওয়ারের আওয়াজ এবং জগদ্ধাত্রীর গলা শুনে চলে যায় কিন্তু উল্টোদিকে জগদ্ধাত্রীকে মা’রার জন্য উৎসব মেননকে ছদ্মবেশে পাঠায়। জগদ্ধাত্রী যখন গাড়ি করে এগোচ্ছিল তখন তার গাড়ির সামনে একজন ভিক্ষুক চলে আসে আর জগদ্ধাত্রী গাড়ি থেকে নেমে সেই ভিক্ষুককে সরিয়ে দিতে গেলে তখনই চারিদিক থেকে তাকে অন্য গুন্ডারা আটক করে।

তারপরে জগদ্ধাত্রী একাই সেই গুন্ডাদের সঙ্গে লড়াই করে। মেনন যখন তাকে ছুরি দিয়ে আঘাত করতে যায় তখন জগদ্ধাত্রী মেনানকে মারে, কিন্তু সেও আঘাত পায়। উল্টোদিকে বাড়িতে কৌশিকী মুখার্জি তার মেয়ে কাঁকনকে নিয়ে আসে এবং কাঁকন সকলকে ইশারায় জানায় যে সে এখন ভালো আছে। সেখানে কৌশিকী মুখার্জি জগদ্ধাত্রী বাড়িতে আছে সেটা শুনে তার সন্দেহ হয় আর সে তখনই জগদ্ধাত্রীকে ফোন করে। তখন জগদ্ধাত্রী কৌশিকী মুখার্জিকে বলে যে উৎসব তাকে মা’রার জন্য মেনানকে ভাড়া করেছে।

আবার উল্টো দিকে দেখা যায় কৌশিকী মুখার্জির ঘরে চুরি হয়েছে আর সেটা কৌশিকী মুখার্জী জগদ্ধাত্রীকে ফোন করে জানায়। এবং তখনই তাড়াতাড়ি করে বাড়ি ফিরতে লাগে জগদ্ধাত্রী। এবার শুধু দেখার যে উৎসবের চক্রান্তে মেনান কি কোন ভাবে জগদ্ধাত্রীর ক্ষতি করতে পারে নাকি শেষ পর্যন্ত উৎসবের সব চক্রান্ত ফাঁস করে জগদ্ধাত্রী আসল অপরাধীকে ধরে ফেলে!

Pabitra