Bangla Serial

Khelna Bari: অন্তরার সামনে গুগলির আসল পরিচয়, তবে কি এবার মিতুলকে ইন্দ্রের জীবন থেকে চলে যেতে হবে? ‘খেলনা বাড়ি’র আসন্ন পর্ব নিয়ে চিন্তায় দর্শকরা

জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো খেল ‘খেলনা বাড়ি’। এই ধারাবাহিকে ইন্দ্র এবং মিতুলের জুটিকে দর্শক ভীষণ পছন্দ করে। তবে সেই সঙ্গে তাদের মেয়ে গুগলির চরিত্রটিও বেশ প্রিয় দর্শকের। ধারাবাহিকে সবে মাত্র একটু সুখের মুখ দেখতে শুরু করেছিল ইন্দ্র মিতুলের সম্পর্ক আর তার মধ্যেই ইন্দ্রের প্রাক্তন স্ত্রী অন্তরা ফিরে আসে। আর আসার সাথে সাথেই সে ইন্দ্রর জীবন থেকেও মিতুলকে বের করে দিতে চেষ্টা করছে।

Khelna Bari TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

তবে কিছুদিন আগের পর্বে দেখা গেছে ইন্দ্র অন্তরাকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। আর যার জন্য অন্তরা তাকে বলেছে খোরপোশ হিসাবে ১০ কোটি টাকা এবং ব্যবসার ২০ শতাংশ ভাগ দিতে হবে। ইন্দ্র সেই শর্ততেও রাজি হয়ে গেছে। কিন্তু ঠিক সই করার আগের মুহূর্তে বাড়িতে ফিরতে দেখা যায় গুগলিকে। তাকে দেখে অন্তরা বলে যে এটা আমার মেয়ে সোহাগ বলে সে আর সই করে না। অন্যদিকে রন আর অনুরাধা মিলে গুগলি এবং ইন্দ্রর ডিএনএ টেস্টের রিপোর্টটা অন্তরার ঘরে রাখে আর সে সেটা দেখতে পেয়ে মিতুলকে তার মেয়ের পরিচয় লুকিয়ে রাখার দোষারোপ দেয়।

20230113 174825

কিন্তু ইন্দ্র কোনো ভাবেই মিতুলকে সন্দেহ করে না। সে সকলকে জানায় যে সে আবার ডিএনে টেস্ট করাবে। সেই মত আরো একবার তাদের ডিএনএ টেস্টের জন্য বাড়িতে লোক আসে। তখন গুগলি টেস্ট করাতে চায় না শেষে মিতুল তাকে বুঝিয়ে রাজি করায়। তবে এরপর দেখা গেছে ডিএনএ টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে এবং প্রমাণ হয়ে গেছে যে ইন্দ্র এবং অন্তরার মেয়ে হল গুগলি।

Khelna Bari Bengali Serial – Get Latest Top Stories On  khelna-bari-bengali-serial

আসন্ন পর্বে দেখা যাবে অন্তরা বলছে যে যদি গুগলি আমাদের সোহাগ হয় তাহলে আমি আর তুমি স্বামী-স্ত্রী। আর আমাদের মধ্যে মিতুলের কোন জায়গা নেই। আর এটা আড়াল থেকে মিতুল শুনে কষ্ট পায়। তারপরেই ইন্দ্র মিতুলকে বলে আমরা স্বামী-স্ত্রী আমরাই থাকবো একসাথে।

Khelna Bari TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

এবার দেখার পালা যে ইন্দ্র কাকে বেছে নেয় মিতুল নাকি অন্তরা! আর যদি সে মিতুলকে বেছে নেয় তাহলে অন্তরা কী পদক্ষেপ নেয়। তাই এগুলি জানতে গেলে পরবর্তী দিনে দেখতে হবে ‘খেলনা বাড়ি’।

Nira