Bangla Serial

Mithai: সৌমির সকল চক্রান্ত ফাঁস হলো, নকল মিঠাইকে সৌমির সামনে দাঁড় করালো উচ্ছে বাবু! এবার শুধু সৌমির শাস্তির পালা, অপেক্ষা করছে দর্শক

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। যেখানে বর্তমানে দেখা যাচ্ছে মিঠাইয়ের মত কেউ একজন মনোহরার আশেপাশে ঘুরে বেড়াচ্ছে, যাকে দেখে সিদ্ধার্থ মনে করছে মিঠাই ফিরে এসেছে আর তাকে খোঁজার জন্য প্রাণপণ চেষ্টা করে যাচ্ছে। কিন্তু মিঠি আর হল্লা পার্টি প্রথম থেকে সন্দেহ করছিল যে এটা হয়তো কারো চক্রান্ত হতে পারে। সেখান থেকেই তারা সৌমির ওপর সন্দেহ করে।

আগের পর্বে দেখা গেছে মিঠি, তোর্সা, সোম, রাজিব নন্দা, শ্রী এবং নিপা মিলে একটা সাবান খুঁজে পায় যেখানে কোন একটি চাবির ছাপ ছিল। আর সেটি সৌমির কাছে পেয়ে তারা একটু অবাক হয়েছিল। এরপর তারা দেখে ঠাম্মির কাছে যে চাবির গোছা থাকে তার মধ্যে একটি চাবির ছাপ সেটি। তারপর ঠাম্মি বলে ওটা তাদের পিছনের গোডাউনের চাবি।

সেখান থেকেই তারা বুঝতে পারে যে কেউ একজন গোডাউন থেকে মিঠাই এর সাইকেলটা বের করেছে আর এটা কোন চক্রান্ত চলছে। তারপর সৌমির ঘর থেকে তারা সেই নকল চাবিটাকে খুঁজে পায়। এবং সৌমিকে ফাঁদে ফেলার জন্য তারা মিঠি এবং সিদ্ধার্থের সামাজিক বিয়ের কথা বলে, এবার সে সেই ফাঁদে পড়েও যায়। তখন সৌমি কাউকে একটা ফোন করে বলে যে তোমাকে আবার মনোহরাতে আসতে হবে এবং আমি তোমাকে একটা চিঠি লিখে দেবো সেটা তুমি মনোহরাতে ফেলে যাবে।

এবারে আসন্ন পর্বে দেখা যাবে যে সৌমির পর্দা ফাঁস হবে অর্থাৎ সৌমি যাকে মিঠাই সাজিয়ে মনহরাতে নিয়ে আসছিল তাকে হাতে না হাতে ধরে ফেলবে সকলে। ওই পর্বে দেখা যাবে সৌমি সকলকে বলছে তোমরা এই মেয়েটাকে নিয়ে কোনো প্রাঙ্ক করছো না! তখন পিছন থেকে সিদ্ধার্থ আসে এবং বলে যে আই উইশ কি এটা কোন প্রাঙ্ক হত সৌমি! কিন্তু এটা কোন প্রাঙ্ক নয়। এই বলে সে নকল মিঠাইকে সৌমির সামনে আনে আর বলে যে এবার দেখো আমি কি করি। আমি তোমাকে এবার জেলে ভরবো। আমি এখনই পুলিশকে ইনফর্ম করব। আর এই কথা শুনে সৌমি ভয় পেয়ে যায়।

FB IMG 1674270299033

তাই এবার পরবর্তী পর্ব দেখার জন্য সকলেই বেশ উৎসাহিত। তার কারণ এতদিন ধরে যারা ভাবছিল হয়তো এবার মিঠাই ফিরে এলো! তারা দেখতে পাবে যে সৌমির চক্রান্তের সেই নকল মিঠাইকে। এবং পরবর্তি দিনে সৌমির কী শাস্তি হয় সেটা দেখার জন্য উদগ্রীব হয়ে রয়েছে দর্শক।

aL8fvKh2ZtY HD

Nira