Bangla Serial

Mithai: সোমকে ধরতে পুলিশ পাঠালো গার্লফ্রেন্ড! এবার কি তবে সোম এবং তোর্সার ডিভোর্সটা কেউ আটকাতে পারবেনা? ধুন্ধুমার হতে চলেছে আগামী পর্ব

টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। যেখানে বর্তমানে দেখা যাচ্ছে মিঠাই মারা গেছে এবং সেই জায়গায় তার মতোই দেখতে আরো একজন এসেছে যার নাম মিঠি। যাকে প্রথমদিকে দর্শক সেভাবে পছন্দ না করতে পারলেও আসতে আসতে তাকে ঘিরে এই গল্প এগিয়ে যাচ্ছে। কিছুদিন আগে দেখা গেছে আদিত্য আগারওয়াল মিঠিকে এবং শাক্যকে মনোহারা থেকে কিডন্যাপ করিয়েছিল।

তারপর সিদ্ধার্থ তাদেরকে উদ্ধার করে নিয়ে আসে কিন্তু সেখানে মিঠির গুলি লাগে। এই নিয়ে কিছুদিন চলছিল গল্প কিন্তু তার আগে দেখা দিয়েছিল সোম একটি মেয়ের সঙ্গে বিবাহ ব’হি’র্ভূ’ত সম্পর্কে জড়িয়ে পড়েছে। যার ফলে সোম এবং তোর্সার মধ্যে নানা রকম সমস্যা সৃষ্টি হয়েছিল। আবার সেই মেয়েটি অর্থাৎ সংগীতা মিঠির সঙ্গে শাক্যর স্কুলেই চাকরি করতো। মিঠি তাকে অনেকভাবে বোঝানোর চেষ্টা করলেও সে কিছুতেই সোম এবং তোর্সার জীবন থেকে সরে যেতে চায় না।

তারপর যখন সোম,তোর্সার সাথে আরো একবার সুযোগ দেওয়ার কথা বলে তখন সে মনে মনে ভাবে যে সে এত সহজে কিছুতেই ছেড়ে দেবে না। সম্প্রতি আবার দেখা যাচ্ছে সে মনোহরাতে এসছে এবং তোর্সার সাথে বাঙালি রান্নার চ্যালেঞ্জ করেছে। আর সেখানে যখন তোর্সা শুক্তো রান্না করছিল তখন তার মধ্যে লবণ মিশিয়ে দেয় সংগীতা। তবে মিঠি সেটা আগে থেকে আন্দাজ করতে পেরে কিছুটা তুলে রেখেছিল।

আর তারপর সোম শুক্ত খেয়ে ভালো বলে। যেটা সঙ্গীতা কিছুতেই মেনে নিতে পারে না এবং সেখান থেকে চলে যায়। পরবর্তী পর্বে দেখা যাবে মনোহরাতে পুলিশ আসে এবং সিদ্ধার্থর কাছে সোমের কথা জিজ্ঞাসা করে। তারপর যখন সিদ্ধার্থ কী হয়েছে? সেটা জিজ্ঞাসা করে তখন পুলিশ অফিসার বলে যে সোম একটি মেয়েকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ঠকিয়েছে, বিয়েটা করেনি। আর এইসব কথা শুনে মিঠি এবং তোর্সা দুজনেই চমকে ওঠে।

এবার আগামীতে কী ঘটতে চলেছে অর্থাৎ সত্যি সত্যি সোমকে পুলিশে ধরে নিয়ে যায় নাকি সে চাপে পড়ে তোর্সাকে ছেড়ে সঙ্গীতার সাথে জীবন কাটাতে বাধ্য হয়! এই সকল প্রশ্নের উত্তর জানতে গেলে প্রতিদিন দেখতে হবে ‘মিঠাই’। তবে তোর্সা ও সোমের এই সম্পর্কের রসায়ন যে দর্শক পছন্দ করছে তা টিআরপি তালিকা দেখলেই বোঝা যায়।

Nira