Bangla Serial

Gouri Elo: গৌরীকে মারার জন্য তার খাবারে বিষ মেশালো শৈল মা! কিন্তু ঘটে গেলো চমক! সেই খাবার খাবে কে গৌরী নাকি চিকু? পরবর্তী পর্ব নিয়ে উত্তেজিত দর্শক

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গৌরী এলো’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী মোহনা মাইতিকে। ধারাবাহিকের গল্প কিছুটা আধ্যাত্মিক এবং বিজ্ঞানকে কেন্দ্র করে গড়ে উঠেছে। গল্পের শুরু থেকেই দেখানো হয় যে নায়ক নায়িকা দুজনেই হরগৌরীর আশীর্বাদ ধন্য।

000002573ec6906f7bc44194a8f6ecb44aed93ab

তবে ধারাবাহিক শুরুর কয়েক দিনের পর থেকেই গৌরী এবং ঈশানের জুটিকে দর্শক দারুন পছন্দ করতে শুরু করেছে। বর্তমানে তাদের দুজনের জুটি বেশ জনপ্রিয়। তবে সেই সঙ্গে এই ধারাবাহিকের আসল খলনায়িকা হলেন ঈশানের পিসি শৈল মা। যে আগে বাড়িতে থেকে গৌরীকে নানা রকম চক্রান্তের শিকার করার চেষ্টা করছিল।

কিন্তু সম্প্রতি একটি পর্বে দেখা গেছে যে শৈল মার সব ভন্ডামি ধরা পড়ে গেছে আর তাকে পুলিশে ধরে নিয়ে গিয়েছিল। কিন্তু সে জেল থেকে বেরিয়ে এসেছে এবং ছদ্মবেশে একের পর এক গৌরীর ক্ষতি করার চেষ্টা করে যাচ্ছে। কিছুদিন আগেই দেখা যায় গৌরীরা এক জায়গায় পিকনিক করতে গিয়েছিল সেখানে গিয়ে সে গৌরীর মাথায় মেরে পুকুরের জলে ডুবিয়ে মেরে ফেলতে চেয়েছিল।

000000278d2b9301f4ec4be0865ca002c47cdb1f

কিন্তু ঘোমটা কালীর আশীর্বাদে ঈশান আসে এবং গৌরীকে উদ্ধার করে নেয়। তবে এবার আবার একবার ছদ্মবেশে শৈল মা গৌরীদের বাড়িতে ঢুকে তাকে মারার ফন্দি আটলো। গতকালের পর্বে দেখা গেছে শৈল মা রাধুনীর বেশে গৌরীদের বাড়িতে ঢুকেছে এবং গৌরী তাকে রান্নাঘরে নিয়ে গেছে।

এবং আসন্নপর্বে দেখা যাবে শৈল মা সব রান্নায় বিষ মিশিয়ে দিচ্ছে। এবং বিষ মেশাতে মেশাতে সে বলছে, যে এই সবে যা বিষ আছে গৌরী তোমাকে মেরে ফেলার জন্য যথেষ্ট! আর উল্টো দিকে দেখা যায় চিকু গৌরীর কাছ থেকে সেই বিষ মেশানো খাবারটা খেতে চাইছে আর গৌরীকে বলছে তাড়াতাড়ি কর বৌদি। পরবর্তীতে কী হতে চলেছে আর শৈল মা তার এই চক্রান্তে আদেও সফল হয় কিনা সেটা দেখার জন্য ‘গৌরী এলো’ দেখতে হবে।

Nira