Connect with us

Bangla Serial

Mithai: ঝাঁটা মেরে পাত্রপক্ষকে বিদায় করে দিল কাকিমা! চিনতে না পেরে নিজের ভাসুর সমরেশকেই ঝাঁটা নিয়ে তাড়া করল সুলতা, হেসে খুন নেটিজেনরা

Published

on

মিঠাই ধারাবাহিক এখন দারুণ হচ্ছে। কিছুতেই নিপার বিয়ে অন্য কারোর সঙ্গে হতে দেবে না হল্লা পার্টি। এবার তাদের সঙ্গে হাত মিলিয়েছে দাদাই সমরেশ আর অনুরাধা। তাই টিমটা অনেক স্ট্রং। অন্যদিকে, এবার সমরেশ আর অনুরাধা নীপাকে দেখতে আসা পাত্র-পক্ষের দাদু ঠাকুমা সেজে আসবে।

আবার অন্যদিকে, আজকে দুর্দান্ত এপিসোড হবে। আমরা দেখতে পাবো মিঠাইতে আজকে নন্দা রাজীব আসছে ছদ্মবেশে, সঙ্গে আসবে অনুরাধা সমরেশ।তারা এসে নীপাকে ১০০ গণ্ডা পুরনো দিনের প্রশ্ন করবে সঙ্গে নিপার চুল মেপে দেখবে হেঁটে দেখাতে বলবে সব মিলে বিরক্ত করে ছাড়বে। সুলতার তো সেসব দেখে চোখ গোল হয়ে যাবে। সে সবকিছু মেনে নিতে পারবে না এবং শেষে গিয়ে ঝাঁটা নিয়ে তারা করবে পাত্রপক্ষকে।

এটাই তো চেয়েছিল মিঠাই আর পুরো টিম। মনে মনে খুব খুশি নীপা রানী। অনুরাধা সমরেশ খুব সাহায্য করছে তাদের বিশেষ করে অনুরাধা কে দেখে খুব ভালো লেগেছে মিঠাই ভক্তদের। নতুন শাশুড়ি মা এসে একদম জমিয়ে দিয়েছে মনোহরা।

দাদাইও সমস্তটা জানে তবে ঠাম্মিকে আমরা দেখতে পাচ্ছি না। কেন সেটা আমরা পরের প্রতিবেদনে আপনাদের জানাবো। তবে আজকে আপনারা এই দুর্ধর্ষ কমেডি পর্বটি দেখে নিন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending