Bangla Serial

Serial Slot Change: জনপ্রিয় সিরিয়ালের কপাল পুড়লো! টিআরপি দিলেও রাতারাতি বদলে দেওয়া হলো সম্প্রচারের সময়! “টিকবে তো?”, কপাল চাপড়াচ্ছে ভক্তরা

নতুন ধারাবাহিক নিয়ে আসতে চলেছেন মাধবীলতা খ্যাত শ্রাবণী ভূঁইয়া

বাংলা টেলিভিশনে‌ এখন সিরিয়াল বন্ধের হিড়িক পড়েছে। একের পর এক সিরিয়াল বন্ধ হয়ে শুরু হচ্ছে বিভিন্ন ধরনের নিত্য নতুন ধারাবাহিক। কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় বন্ধ হয়েছে ধারাবাহিক মাধবীলতা(Madhabilata)। মাত্র তিন মাস চলে এই ধারাবাহিক। কিন্তু এই স্বল্প সময়েই এই ধারাবাহিক মন জিতে নিতে সফল হয় দর্শকদের। এই ধারাবাহিকে মাধবীর চরিত্রে দর্শকদের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়া(Shrabani Bhunia)। ‘রাখি বন্ধন’ ধারাবাহিক দিয়ে তাঁর অভিনয় জীবনের যাত্রা শুরু হয়। এরপর একে একে ‘কণক কাঁকন’, ‘জীবনসাথী’, ‘মাধবীলতা’ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

01manuall6qvhp3hm440list

কিছুদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন চলছিল যে ফের এক নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন শ্রাবণী ভূঁইয়া। গুঞ্জন চলছিল, শন ব্যানার্জির বিপরীতে নায়িকা হিসেবে আসতে চলেছে তিনি। এমনকী গুঞ্জন ওঠে যে সৈয়দ আরেফিনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ‘মাধবী’ তথা শ্রাবণী। তবে এই দুই নায়কের কেউই নয়, সম্পূর্ণ নতুন এক অভিনেতার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন শ্রাবণী বলে জানা যাচ্ছে।

Srabani Bhunia In Saree | Fashion, Beautiful bollywood actress, Fashion  tips for women

মাত্র তিন মাসের মাথায় হঠাৎ করেই সবাইকে চমকে দিয়ে বন্ধ হয়ে যায় ধারাবাহিক মাধবীলতা। যথারীতি এই ধারাবাহিক বন্ধের খবরে চমকে উঠেছিলেন ওই ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরাও। বেশ ভালো টিআরপি সত্ত্বেও মাত্র ৩ মাসের মধ্যে এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ায় ভেঙে পড়েছিলেন শ্রাবণী। তাঁকে পর্দায় মিস করছিলেন তাঁর ভক্তরাও। তাঁকে ফেরানোর জন্য অনুরোধ করেছিলেন অনেকেই।

কিছুদিন আগেই গুঞ্জন শোনা গিয়েছিল যে নতুন ধারাবাহিক নিয়ে ফিরতে চলেছেন অভিনেত্রী। আর এবার মোটামুটি সেই খবর পাকা কারণ স্লট বদলেছে ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’, ৯.৩০-এর পরিবর্তে এবার থেকে এই ধারাবাহিকের দেখা মিলবে রাত ৯টায়। আর সেই কারণেই নতুন ধারাবাহিক আগমনের খবরে নিশ্চিত হয়েছেন শ্রাবণী’র ভক্তরা।

Watch & Enjoy All the Episodes of Tomar Khola Hawa TV Serial Online on ZEE5

জি বাংলার নতুন ধারাবাহিকে করতে চলেছেন শ্রাবণী। আপাতভাবে জানা গেছে, এই নতুন ধারাবাহিকের নাম ‘মুকুট’। ব্লুজ প্রোডাকশনের নতুন ধারাবাহিকের নতুন নায়কের সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকে।‌‌ জানা গেছে নতুন নায়কের নাম রায়ান। উল্লেখ্য, কিছুদিন আগে মুক্তি পায় ব্লুজ’এর নতুন একটি মিউজিক ভিডিও। ভিডিওটির নাম ‘চাঁদনী রাতে’। আর এই ভিডিওটিতে অভিনয় করেন ‘মাধবীলতা’ খ্যাত শ্রাবণী। এদিকে রাত ৯ টায় সম্প্রচারিত হবে তোমার খোলা হাওয়া। এর সম্প্রচারিত হওয়ার সময় পাল্টে গেল।

sddefault

Piya Chanda