Bangla Serial

Shovan Swastika: গুজবে সিলমোহর! পাকাপাকিভাবে বিচ্ছেদ করলেন “তোমার খোলা হাওয়া”র ঝিলমিল! একটুও মিস করছি না আর, জানালেন নিজেই

সাধারণ মানুষের মতো সেলিব্রিটিদের জীবনেও প্রেম, সম্পর্ক, বিচ্ছেদ, বিয়ে এই বিষয়গুলো আসে যায়। তফাৎ একটাই তারা সেলিব্রিটি হওয়ায় খুব তাড়াতাড়ি প্রচার পেয়ে যায়। তাই এই একান্ত ব্যক্তিগত বিষয়গুলো আর ব্যক্তিগত থাকে না। আর সাধারণ মানুষকে নিয়ে ভাবার সময় কারুর নেই।

কিন্তু গ্ল্যামার দুনিয়ায় ব্রেকআপ, সম্পর্ক, প্যাচ আপ এগুলো রসালো গসিপ। যতটা মুখরোচক করে ছড়ানো আর কী! তাই হুহু করে আগে ছড়িয়ে পড়ে এই খবরগুলো।

এবার আবার এক বিচ্ছেদের খবর উঠে এলো। পরিচালক রাজ চক্রবর্তীর মাধ্যমে টলিপাড়ায় উঠে এসেছেন এই বাঙালি নায়িকা। ছোট পর্দা, বড় পর্দা আর এখন ডিজিটাল পর্দা কাঁপাচ্ছেন তিনি। নাম স্বস্তিকা দত্ত। এই মুহূর্তে দর্শক তাকে আসল নামের চেয়েও চেনে তার সিরিয়ালের নামে। সেই নামটা আশা করি আপনিও জানেন?

হ্যাঁ, “তোমার খোলা হাওয়া”র ঝিলমিল। তাকে নিয়েই এই খবর। ১১ বছর হয়ে গেল টলিউডে নিজের রাজ্য সামলাচ্ছেন তিনি। আর সম্প্রতি আবার কাজ করলেন বড় পর্দায়। নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রযোজিত ছবিতে ফাটাফাটিতে দেখা যাবে তাকে। কিন্তু এবার খবরে তিনি নিজের প্রেম জীবনকে নিয়ে।

গায়ক শোভন গাঙ্গুলির সঙ্গে তার সম্পর্ক একেবারেই লুকানো কিছু নয়। এমনকি তাদের ব্যক্তিগত অনেক ছবি মাঝে মাঝেই দুজন শেয়ার করেন। কিন্তু হঠাৎ শোনা যায় ব্রেকআপ হয়েছে তাদের। নেপথ্যে গায়কের প্রাক্তন ইমন চক্রবর্তী। যদিও এটা নিয়ে জানা যায়নি।

কিন্তু হ্যাঁ, এক সাক্ষাৎকারে নিজের ব্রেকআপ স্বীকার করলেন স্বস্তিকা। জন্মদিনে কি শোভনকে মিস করছেন? উত্তর এলো, সাধারণত জন্মদিনে কাজ করে থাকেন তিনি। শোভনকে মিস করা প্রসঙ্গে বলেন ডিপ্লোম্যাটিক উত্তর দিলে বলবেন একটুও মিস করছেন না। ইমোশনালি বললে বলবেন খুব মিস করছেন। তবে তিনি এও জানান যে সম্পর্কটা শেষ করলেন হ্যাপি নোটে। তিক্ততা নেই।

Titli Bhattacharya