Bangla Serial

Mithai Last Episode: সব জল্পনার অবসান! আগামীকাল মিঠাইয়ের শেষ পর্ব! দেখবেন তো?

জি বাংলার মিঠাই ধারাবাহিক। বলা যায় এই ধারাবাহিকটি আর অন্য ৪-৫ টি ধারাবাহিকের মতো নয়। মানুষের মনে এই ধারাবাহিকের প্রভাব, বিস্তার চোখে না দেখলে বিশ্বাস করা যায় না। আসলে এটি একটি ধারাবাহিকের গন্ডি পেরিয়ে মানুষের অনুভূতিতে পরিণত হয়েছিল।

মিঠাই ধারাবাহিক বন্ধ হচ্ছে। এই খবর প্রকাশ্যে আসার পরেই কার্যত ভেঙে পড়েন এই ধারাবাহিকের বিপুল সংখ্যক ভক্ত-অনুগামীরা। আসলে এই ধারাবাহিকের চরিত্রগুলি তাঁদের কাছে শুধুমাত্র বোকাবাক্সর গণ্ডিতে সীমাবদ্ধ ছিল না। জায়গা করে নিয়েছিল প্রতিটি দর্শকের বাড়ির অন্দরমহলে।

Watch Mithai TV Serial 12th December 2021 Full Episode 334 Online on ZEE5

চলতি সপ্তাহের বুধবার অন্তিমবারের মতো সম্প্রচার হয় মিঠাই ধারাবাহিকের। ঐদিন ভারতলক্ষ্মী স্টুডিওর বাইরে উপচে পড়া ভিড় প্রত্যক্ষ করেছিলেন এই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা। এইরকম ভালোবাসা, এইরকম জনজোয়ার বোধ হয় তাঁরা আগে কখনও পাননি বা ভবিষ্যতেও কখন‌ও পাবেন কিনা জানা নেই!

ওইদিন চোখের জল বাঁধা মানেনি বহু ভক্তের। আবেগের বিস্ফোরণ ঘটিয়ে শেষবারের মতো নিজেদের প্রিয় তারকাদের বিদায় জানিয়েছিলেন তাঁরা। আসলে এই ধারাবাহিকটি বহু দর্শকের কাছে টনিকের মতো হয়ে গিয়েছিল। আর তাই প্রিয় তারকাদের দেখতে না পেয়ে কিভাবে তাঁরা থাকবেন তা বুঝে উঠতে পারছিলেন না অনেকেই। এখন‌ও সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই মিঠাই ধারাবাহিককে ঘিরে বিভিন্ন পোস্ট নজরে আসবে। আবারও এই জুটিকে নতুন কোন‌ও ধারাবাহিকে ফেরানোর আর্জি জানিয়েছেন দর্শকরা।

Mithai: 5 times Mithai helped out the Modak family in times of need - Zee5  News

তবে যার শুরু আছে তার শেষ তো আছে বটেই‌। আর তাই এবার শেষের দিকেই এক পা এক পা করে এগিয়ে চলেছে ধারাবাহিক মিঠাই। চলতি সপ্তাহের বুধবার শেষ হয়ে গিয়েছিল এই ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং। আর টালিপাড়ায় গুঞ্জন আগামীকাল অর্থাৎ ৪ঠা জুন শেষবারের মতো টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হবে ধারাবাহিক মিঠাই। যথারীতি এই ধারাবাহিকের ভক্তদের কাছে এটি ভীষণ রকম বেদনাদায়ক খবর। যদিও জি ফাইভ অ্যাপে যখন খুশি এই ধারাবাহিকটি দেখতে পারবেন দর্শকরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।