Mithai: মিঠাই প্রেমীদের জন্য দুঃখের খবর! এবার ধারাবাহিক ছাড়লেন একদম প্রধান নায়িকা, তাকে ছাড়া সিরিয়াল এগোবে কী করে? ভেবেই পাচ্ছেন না নেটিজেনরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai: মিঠাই প্রেমীদের জন্য দুঃখের খবর! এবার ধারাবাহিক ছাড়লেন একদম প্রধান নায়িকা, তাকে ছাড়া সিরিয়াল এগোবে কী করে? ভেবেই পাচ্ছেন না নেটিজেনরা

Published

on

জি বাংলার সব থেকে জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। মিঠাই দেখেন না এরকম খুব কম মানুষ আছে। যারা টিভিতে দেখতে পারেন না তারা মোবাইলে দেখে নেন। অনেকে আবার ইউটিউবে আগাম ক্লিপিং দেখেন। মোটকথা মিঠাই সংক্রান্ত আপডেট সকলের কাছেই থাকে।

Watch Mithai TV Serial 28th January 2022 Full Episode 380 Online on ZEE5

কিন্তু এবার এমন একটা আপডেট আপনাদের দিতে চলেছি যেটা জানতে পারলে আপনারা অবাক হয়ে যাবেন। মিঠাই থেকে ছেড়ে চলে গেলেন ধারাবাহিকের একদম প্রধান নায়িকা। যাকে প্রত্যেকদিন শুটিংয়ে দেখা যেত কিন্তু এখন একদম দেখা যাচ্ছে না আর ভবিষ্যতেও দেখা যাবে না। কেন তিনি ধারাবাহিক ছাড়লেন সেইটা আবার আপনাদেরকে জানাবো। এই নায়িকা কে ছাড়া মিঠাই অসম্পূর্ণ। এই নায়িকা না থাকলে মিঠাই একদম ভালো লাগবে না দেখতে।

Ep - 217 | Mithai | Zee Bangla | Best Scene | Watch Full Episode on Zee5-Link in Description - YouTube

কথা হচ্ছে তোর্সাকে নিয়ে। মিঠাই ছেড়ে চলে গেছেন তোর্সা অর্থাৎ তন্বী লাহা রয়। পাড়ি দিয়েছেন অন্য জায়গায়। তাহলে তন্বী মিঠাই ধারাবাহিক একেবারে পাকাপাকিভাবে ছেড়ে দিলেন? তন্বী কি বড় কোন সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন নাকি বলিউডে ডাক পেলেন?

Watch Mithai TV Serial 28th December 2021 Full Episode 349 Online on ZEE5
আরে বাবা সেসব কিছুই না। কাজের চাপ থেকে একটু ছুটি নিয়ে তন্বী বেড়াতে যাচ্ছেন। এই কিছুক্ষণ আগেই ট্রেনে চেপেছেন, সঙ্গে যাচ্ছে তার দিদি যাকে দেখতে তার মত। দুজনে মিলে সুন্দর রিল ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়েছেন তাই ভক্তরা এবার বুঝতে পারছেন যে কেন এই তারকাটা তারকের বাড়িতে তোর্সাকে দেখা যাচ্ছে না। আপাতত কয়েকদিন তাকে দেখা যাবে না। তাই তোর্সা কে ছাড়া এখন ধারাবাহিকটা একটু ফাঁকা ফাঁকা লাগছে, কয়েকদিন পরেই ঠিক হয়ে যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending