Connect with us

Bangla Serial

Best couple of Pujo: পুজোয় সেরার সেরা লড়াই! উর্মি-সাত্যকি, খড়ি-ঋদ্ধি, সিদ্ধার্থ-মিঠাই নাকি ঋষি-পিহু সেরা জুটি কোনটি? আপনি কাকে দেবেন ভোট?

Published

on

জি বাংলা এবং স্টার জলসা বাংলা টেলিভিশনের দুই সবথেকে বড় প্রতিদ্বন্দ্বী চ্যানেল হিসেবে পরিগণিত হয়ে আসছে যুগ যুগ ধরে। স্টার জলসা বিগত ১৪ বছর ধরে এবং জি বাংলা বিগত ২৩ বছর ধরে সিরিয়াল এবং বিভিন্ন ধরনের অনুষ্ঠানের মাধ্যমে দর্শকদের বিনোদনের খোরাক হয়ে উঠেছে।

আর সিরিয়ালের কথা বললেই মাথায় আসে জনপ্রিয় জুটির কথা। প্রতিটি সিরিয়ালের দুই মুখ্য চরিত্র অর্থাৎ নায়ক বা নায়িকা থাকে যারা সেই সিরিয়ালের ধারক এবং বাহক হয়ে থাকে। এমন বেশ কিছু জুটি রয়েছে যারা সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পরেও দর্শকদের মনে দীর্ঘস্থায়ী প্রভাব সৃষ্টি করে রেখেছে। আজ মিলিয়ে মিশে এমন কিছু জুটির কথা বলব আপনাদের যা দর্শকদের বিচারে সেরা। আপনাদের চোখে সেরা কে জানাতে ভুলবেন না।

১. সিদ্ধার্থ-মিঠাই: এই জুটির কথা তো না বললেই নয়। ধীরে ধীরে ভক্তের সংখ্যা বেড়েই চলেছে আদৃত রায় এবং সৌমীতৃষা কুণ্ডুর। শুরু থেকেই এই সিরিয়াল দর্শকদের মনের মধ্যে ম্যাজিক হয়ে প্রভাব বিস্তার করেছে। মিষ্টি বিক্রেতা এক মিষ্টি মেয়ে মিঠাই আর মিঠাইয়ের উচ্ছেবাবুর দুষ্টু মিষ্টি রোম্যান্স মন ভরিয়ে দিয়েছে দর্শকদের। একসময় যদিও সম্পর্কটা উচ্ছের মতই তেতো ছিল।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

২. উর্মি-সাত্যকি: এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের নায়ক-নায়িকাকে ভুলে গেলে চলে? বড়লোক বাড়ির মেয়ে উর্মি আগে জানতো না মধ্যবিত্ত যৌথ পরিবারে কীভাবে থাকতে হয়। ঋষির সঙ্গে বিয়ে করে সকলের সঙ্গে মানিয়ে গুছিয়ে নেওয়ার একটা মিষ্টি গল্প ফুটে উঠেছে এই ধারাবাহিকে।

৩. ঋষি-পিহু: স্টার জলসার মন ফাগুন ধারাবাহিক হয়ে উঠেছিল দর্শকদের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক। শন ব্যানার্জি এবং সৃজলা গুহের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখে অবাক হয়ে গিয়েছিল দর্শক। মনে হতো যেন তারা সত্যিকারের জুটি। সিরিয়াল শেষ হয়ে যাবার পরেও দর্শকরা বারবার চাইছে এই জুটিকে আবার দেখতে।

Mon Phagun - Watch Episode 349 - Pihu, Rishi's Romantic Date! on Disney+  Hotstar

৪. খড়ি-ঋদ্ধি : বাংলা সিরিয়ালের সেরা জুটিদের মধ্যে এখন এই জুটি এসে পড়েছে। গাঁটছড়া ধারাবাহিকের ঋদ্ধি-খড়ির জুটির দুষ্টু মিষ্টি সম্পর্ক সত্যিই না দেখে থাকতে পারে না দর্শকরা। অভিনেত্রী শোলাঙ্কি রায় এবং গৌরব চট্টোপাধ্যায়ের জুটি প্রথমবার পর্দায় হলেও তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি মন জয় করে নিয়েছে দর্শকদের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending