মনোহরাতে রাতের বেলা চুপি চুপি প্রেম করছে রিকি আর মিঠাই! হাতেনাতে ধরে ফেলল টেসবুড়ি, ‘তুমি প’রকীয়া করছ?’, মিঠাইয়ের উপর রেগে লাল তোর্সা – Tolly Tales
Connect with us

Bangla Serial

মনোহরাতে রাতের বেলা চুপি চুপি প্রেম করছে রিকি আর মিঠাই! হাতেনাতে ধরে ফেলল টেসবুড়ি, ‘তুমি প’রকীয়া করছ?’, মিঠাইয়ের উপর রেগে লাল তোর্সা

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মিঠাই। সুখে-দুখে মিষ্টি মুখে দেখতে দেখতে দেড় বছর হয়ে গেল আমরা এই সিরিয়ালের সঙ্গে রয়েছি। যতই মাঝে ঝড় ঝাপটা আসুক শেষ পর্যন্ত মিঠাইয়ের বুদ্ধিতে কিন্তু মোদক পরিবার বারবার ঘুরে দাঁড়িয়েছে। সেই জন্য সিরিয়াল আমাদের সবার প্রিয় এছাড়াও আমরা কিন্তু বাচ্চাদের সঙ্গে বসে সিরিয়াল দেখতে পারি বুড়োদের সঙ্গে বসেও সিরিয়াল দেখতে পারি।

গত মাসে এসেছিল মিঠাইয়ের সবথেকে দুঃখের ট্র্যাক। যেখানে সিদ্ধার্থের অ্যাক্সিডেন্ট হয়েছিল তবে সে প্রাণে মরেনি। আসলে এই জঘন্য কাজটা করেছিল সিডের নিজের পিসেমশাই এবং ওমি আগারওয়াল। যদিও প্রিয়াঞ্জলি এসে বাঁচিয়ে নেয় সিডকে। পরে রিকি দ্য রকস্টার সেজে আসে সিদ্ধার্থ এবং ছদ্মবেশে থেকে মনোহরাতে ঢোকে পুরো ঘটনাটা বার করবে বলে।পিসেমশাই এর ড্রাইভার সন্তোষ সৎপতি কে সে প্রায় ধরে ফেলেছিল কিন্তু মাঝখানে এই স্যান্ডি আর পিঙ্কির ঘটনা হয় একটু পিছিয়ে গেল।

যাই হোক শেষ পর্যন্ত থাকতে না পেরে রিকি সব সত্যিটা বলে দিয়েছে মিঠাইকে এবং মিঠাই উচ্ছেবাবুকে ফিরে পেয়ে প্রথমে অভিমান করলেও পরে ভীষণ খুশি।এখন সেও সিদ্ধার্থকে সাহায্য করবে পিসেমশাই এবং ওমি কে হাতেনাতে ধরতে তবে দিদিয়া আর পিপির কথা ভেবে তার খুবই কষ্ট হচ্ছে।

কিন্তু এর মাঝেই উচ্ছে বাবুকে ফিরে পেয়ে তার বেশ মজা লাগছে আর লুকিয়ে লুকিয়ে বেশ প্রেম করছে সে। দর্শকরা সিধাই মোমেন্ট পেয়ে বেজায় খুশি। কিন্তু আজকের পর্বে দেখা যাবে হয়ে গেছে গন্ডগোল।

রাতের বেলায় লুকিয়ে লুকিয়ে প্রেম করতে নেমেছিল দুজনে আর তখনই টেসবুড়ি নীচে নেমে এসে দেখবে মিঠাই রিকিকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে আছে। ব্যস শুরু তার চিৎকার চেঁচামেচি। সে ভাবছে মিঠাই রিকির সঙ্গে প্রেম করছে লুকিয়ে কিন্তু আসলে তো তা না, সেটা আমরা জানি কিন্তু তোর্সা তো জানেনা।এবার ঘটনা কোন দিকে এগোয় সেটা দেখার জন্য আপনাকে চোখ রাখতে হবে জি বাংলায় মিঠাই এর পর্দায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending