Bangla Serial

Soumitrisha vs Trina: ২ বছরের বেশি সময় ধরে মিঠাই চললেও সৌমীতৃষা কুণ্ডুকে ছাপিয়ে গেলেন তৃণা সাহা! মিঠাই ভক্তদের মুখে চুনকালি 

মিঠাই ধারাবাহিকে মিঠাইকে অপছন্দ করে এমন দর্শক নেই বললেই চলে। প্রথম দিন থেকে দুষ্টু-মিষ্টি কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ- ধারাবাহিকের মিঠাই হয়ে উঠেছিল সকলের ঘরের মেয়ে। মিষ্টি বিক্রেতা হিসাবে মিঠাই-এর মোদক পরিবারে এন্ট্রি নেওয়া থেকে বৌ হয়ে আসা- সব মিলিয়েই দর্শকদের কাছে বরাবরই মিঠাই পছন্দের।

এই মিঠাই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। এই মিঠাই-এর ভক্তের সংখ্যা গুনে শেষ করা যায় না। অনেকেরই মতে, মিঠাই-এর মতো অভিনেত্রী দুটো নেই। তিনি একদিন অনেক বড় হবেন। আবার অনেকেই ওনার রূপে মুগ্ধ। ওনার মতো সুন্দরী পুরো টলিউড ইন্ড্রাস্ট্রিতে নেই, এমনতাও দাবি করেন অনেকে।

তাই ওনার ফ্যান ফলোয়ার্সের সংখ্যা সবচেয়ে বেশি, ২০ লক্ষ। অনেকেই বলেন, টলি অভিনেত্রীর মধ্যে সবচেয়ে বেশ ফলোয়ার্স এনারই আছে। তবে এবার তৃনা সাহার ভক্তরা দাবি করলেন, এটা পুরোপুরি মিথ্যে। মিঠাই-এর ফলোয়ার্সের সংখ্যা সবচেয়ে বেশি নয়, বরঞ্চ সবচেয়ে বেশি ফলোয়ার্স সংখ্যা হল তৃনা সাহার, ৪৮ লক্ষ।

IMG 20230503 WA0059

এই দুই নায়িকার ভক্তদের মধ্যে এবার ফলোয়ার্স নিয়ে চলল যুদ্ধ। কিছু ভক্ত মিঠাই অর্থাৎ সৌমীতৃষার হয়ে কথা বলছেন আবার কিছু ভক্ত ‘বালিঝড়’ এর নায়িকা ঝোরা অর্থাৎ তৃনার হয়ে কথা বলছেন। উল্লেখ, অল্পদিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল তারকা তৃণা সাহা ও কৌশিক রায়-এর ধারাবাহিক ‘বালিঝড়’।

IMG 20230503 WA0060

এই দুই তারকার জুটি আমরা আগেও দেখেছি ‘খড়কুটো’ ধারাবাহিকে। ধারাবাহিকের নায়িকা হিসাবে দর্শকদের খুব পছন্দ তৃনা সাহাকে। তাই এবার তৃনার সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই মিঠাই-এর। যদিও এই লড়াই তাঁদের ব্যক্তিগত নয়, তাঁদের ভক্তদের মধ্যে।

Pabitra