Bangla Serial

Neem Fuler Modhu: সতীন কাঁটা মন্ত্র শিখে নিন! যাদের বরের অন্য মেয়েদের সাথে লুতুপুতু আছে তারা এই মন্ত্র পড়ে পর’কীয়ার ভূত ভাগিয়ে দিতে পারেন! হচ্ছে চরম Troll

সদ্য শুরু হওয়া ‘নিম ফুলের মধু’ বহুবার ট্রোলের শিকার হয়েছে। শুরু হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়েছে এই নতুন ধারাবাহিক। প্রথম ট্রোল শুরু হয় ধারাবাহিকের একটি দৃশ্যে দেখানো হয়েছিল, নায়ক ফ্রিজ থেকে জুতো বের করে পড়ছে। আর তা দেখেই নেটদুনিয়ায় হাসির ধুম পড়ে গিয়েছিল।

যদিও ধারাবাহিকটি ও নায়িকা পর্ণা দর্শকদের কাছে বেশ প্রিয় হয়ে উঠেছে। উক্ত ধারাবাহিকের নায়িকা পল্লবী শর্মা (পর্ণা)। বাবা-মা’র আদুরে মেয়ে পর্ণা। বিয়ের পর শ্বশুরবাড়িতে যৌথ পরিবারে গিয়ে প্রতিদিন নতুন লড়াইয়ের মুখোমুখি হচ্ছে পর্ণা। এখন এটাই দেখার বিষয়, সব বাঁধা সামলে কিভাবে শাশুড়ি সহ গোটা শ্বশুরবাড়িকে আপন করে নেবে!
pppppppppppppp 1

‘নিম ফুলের মধু’র অভিনেত্রী হিসেবে বরাবরই চর্চায় থাকেন পল্লবী শর্মা। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে ট্রোলও কিছু কম হয় না। ‘কে আপন কে পর’ থেকে শুরু করে ‘নিম ফুলের মধু’ ট্রোল একই প্রকার চলছে। যদিও এ নিয়ে কোনও আপসোস নেই পর্ণার। তাঁর মতে ট্রোল তখনই হয়, যখন খ্যাতি বাড়ে। এবার আরও এক ঘটনাকে গিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল শুরু হল।
sri

আমরা জানি, সৃজনের সঙ্গে পর্ণার বিয়ের আগে তিন্নির সাথে বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ পর্ণার সঙ্গে বিবাহ হতে চাপে পরে তিন্নি। এবং নানান সুযোগে তিন্নি সৃজনের কাছে ভালো হতে চায়। যদিও সবটাই মজার চলেই হয়। ঠিক সেরম এবার তিন্নিকে শায়েস্তা করতে পর্ণা সতিনকাটা ব্রত করল। যা দেখে অবাক গোটা শ্বশুরবাড়ির লোক।

আর তা নিয়ে ট্রোল শুরু হল নেট দুনিয়ায়। এক নেটিজেন মজা করে লেখে, “সবাই মন্ত্র গুলো শিখে নিন,,, যাদের বয়ফ্রেন্ড/বরএর অন্য মেয়েদের সাথে লুতুপুতু আছে তারা এই মন্ত্র পরে সতীন ভাগিয়ে দিতে পারেন,,, কুলগাছ কুলগাছ টেকুরী,,,, সতীন বেটি নেকুরি।”

TollyTales Entertainment Desk