Bangla Serial

TRP: কালকের অপেক্ষা নয় আজই হাজির টিআরপি তালিকা! আবার নতুন টপার, ছিটকে গেলো জনপ্রিয় সিরিয়াল

আবার সময় হয়ে গেছে এই নতুন সপ্তাহের টিআরপি ঘোষণার। একে একে সেটা দশের তালিকা অনেকটা বদলে গেছে। নতুন সব সিরিয়াল ধামাকা করেছে। জানতে চান ফুল আপডেট? পড়ুন পুরোটা।

খুব বড় বদল দেখা হবে। এই সপ্তাহে বিশেষ করে সন্ধ্যাবেলার স্লটে অনেক পরিবর্তন এসেছে। চলুন আগাম জেনে নেওয়া যাক কে কাকে হারিয়ে দিলো আর কে হচ্ছে টপার। আসলে এই ফলাফল এতটাই মূল্যবান যে না দেখে থাকতে পারে না কেউ। তাই আগেভাগে একটা অনুমান সাপেক্ষ তালিকা পাওয়া গেছে।

এই সপ্তাহে মিঠাইয়ের মুখোমুখি রামপ্রসাদ। একদিকে মিঠাইয়ের আকর্ষণ একটু হলেও কমেছে কারণ সব্যসাচীর নতুন ভক্ত এবং পুরনো ভক্তরা ভিড় করেছে। তাই তারাও দেখতে চেয়েছে যে নতুন ভূমিকায় সব্যসাচী কী করে। তার উপর একদম নতুন ধারাবাহিক। তাই জয়ের সম্ভাবনা বেশি। সন্ধ্যা ৬.৩০টায় খেলনা বাড়িকে জোর টক্কর কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের। দেখা যাক কী হয়।

৭ টায় গাঁটছড়াকে হারিয়ে দিচ্ছে জগদ্ধাত্রী। কিন্তু এই সপ্তাহে খড়ির মৃত্যু নিয়ে একটা বেদনাদায়ক আবেগ রয়েছে ভক্তদের মধ্যে। এরপর মেয়েবেলার থেকে গৌরী এলো অনেক তফাতে এগিয়ে থাকছে। রাত ৮টায় এক অবস্থা। নিম ফুলের মধু পরাস্ত করবে বাংলা মিডিয়ামকে।

তবে একটুর জন্য জিতে যাবে পঞ্চমী। একটু পিছিয়ে রাঙা বউ। অন্যদিকে টানটান লড়াই লড়ছে সোহাগ বনাম এক্কা দোক্কা। অনুমান যে পর্ব চলছে তাতে এক্কা দোক্কা জিতবে।

৯.৩০টায় যার রাজত্ব সে মুকুট নয়, অনুরাগের ছোঁয়া। আবার হারবে মুকুট। ইচ্ছে পুতুল ফুলশয্যা দেখিয়ে টক্কর দিলেও জিতে যাবে হরগৌরী পাইস হোটেল। এই সপ্তাহে রয়েছে তিন দাবিদার – অনুরাগের ছোঁয়া, গাঁটছড়া আর জগদ্ধাত্রী।

Ratna Adhikary