Connect with us

Bangla Serial

Khori-Jagadhatri: টিআরপি তালিকায় নতুন চমক! পরপর দুই সপ্তাহ জ্যাস হারিয়েছিল খড়িকে, আজ আবার ‘জগদ্ধাত্রী’কে হারিয়ে নিজের স্থান দখল করল গাঁটছড়া

Published

on

প্রতি সপ্তাহের মতো এই সপ্তাতেও এসে গেল টিআরপি তালিকা। যেখানে প্রায় প্রত্যেকটা সপ্তাহেই থাকছে অবাক করে দেওয়ার মত চমক। যতক্ষণ না টিআরপি তালিকা প্রকাশ পাচ্ছে ততক্ষণ কেউই বলতে পারছে না যে কোন ধারাবাহিক শীর্ষস্থান পেতে চলেছে অথবা কোন ধারাবাহিক পিছিয়ে ফেলতে চলেছে অন্যান্য ধারাবাহিকদের। এখন প্রায় দেখা যাচ্ছে যদি এক সপ্তাহে কোন ধারাবাহিক এগিয়ে যায় তো পরের সপ্তাহে সেই ধারাবাহিক অনেকটাই পিছিয়ে যাচ্ছে। আর এবারের তালিকাতেও চমক রইলো দর্শকদের জন্য।

Star Jalsha Gatchora Serial Timings, Cast, TRP, Wiki & More
প্রসঙ্গত গত সপ্তাহে টিআরপি টপার হয়েছিল জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এলো’। সেই একইভাবে এই ধারাবাহিক এই সপ্তাতেও তার শীর্ষস্থান ধরে রেখেছে। ‘গৌরী এলো’র প্রাপ্ত নম্বর ৭.৮। তবে এই সপ্তাহে লালনের বিয়ে ‘ধুলোকনা’কে পাইয়ে দিয়েছে দ্বিতীয় স্থান। ‘ধুলোকণা’র প্রাপ্ত নম্বর ৭.৬। কিন্তু তারপরেই ‘জগদ্ধাত্রী’কে হারিয়ে আবার নিজের স্থান দখল করে ফেলেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’। প্রসঙ্গত ‘গাঁটছড়া’ তৃতীয় স্থান দখল করেছে ৭.৩ নম্বর পেয়ে। আর চতুর্থ স্থানে পেয়ে রয়েছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ তার প্রাপ্ত নম্বর ৭.২। সূর্য ও দিপার ভুল বোঝাবুঝির মাত্রা বাড়িয়েই পঞ্চম স্থান পেয়ে গেছে ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এর প্রাপ্ত নম্বর ৭.০।

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

প্রসঙ্গত গত কয়েক সপ্তাহ ধরে জি বাংলার নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ টিআরপি তালিকায় বেশ ভালো ফল করেছে। টিআরপি তালিকার সব জনপ্রিয় ধারাবাহিক গুলোকে পিছিয়ে ফেলে দ্বিতীয় স্থানও দখল করেছিল এই ধারাবাহিক। তবে এবার আবার স্টার জলসায় ঋদ্ধি খড়ির ম্যাজিক দমিয়ে দিল ‘জগদ্ধাত্রী’কে।

Watch & Enjoy All the Episodes of Jagadhatri TV Serial Online on ZEE5

প্রসঙ্গত জি বাংলার এই নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ শুরু হয়েছে এখনো দুমাস হয়নি। চলতি বছরের আগস্ট মাসের শেষে শুরু হয়েছে এই ধারাবাহিক। মুখ্য চরিত্রে অভিনয় করছে অভিনেতা সৌম্যদীপ মুখার্জী এবং অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। তবে দুজন নতুন অভিনেতা অভিনেত্রীকে নিয়েও এই ধারাবাহিক শুরুর প্রথম থেকেই বেশ ভালো ফল করেছে টিআরপি তালিকায়। এই ধারাবাহিক বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিকগুলোকে রীতিমতো টক্কর দিচ্ছে জনপ্রিয়তায়।

Solanki Roy-Gourab Chatterjee starrer 'Gaatchora' tops the TRP charts -  Times of India

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending