Connect with us

Bangla Serial

উচ্ছে বাবু মিষ্টির পরে এবার উর্মি-টুকাই বাবু ব্যাগ! জি বাংলার চরিত্রররা তো বাজার কাঁপিয়ে দিচ্ছে

Published

on

সাধারণত কোন ধারাবাহিক জনপ্রিয় হয়েছে সেটা বোঝা যায় তার টিআরপি তালিকা দেখলে। কিন্তু অনেক সময় মানুষের মধ্যে তার কতটা জনপ্রিয়তা সেগুলো মানুষের দৈনন্দিন জীবনে এই ধারাবাহিকে প্রত্যক্ষ ব্যবহার দেখেই বোঝা যায়। এই যেমন এর আগে বাজারের উঠেছিল বাহা শাড়ি, ঝিলিক চুড়িদার, পাখি চুড়িদার, প্রভা শাড়ি। কিছুদিন আগে যেমন বাজারে হিট উচ্ছেবাবু সন্দেশ। সেই দেখে আর একজন হরিয়ালি চিকেন বানিয়ে নাম দিয়ে ফেললেন উচ্ছে বাবু চিকেন। এরপর কলকাতার বিখ্যাত গন্ধরাজ মোমোকে অনেকে উচ্ছে বাবু মোমো বলে ডাকতে শুরু করেছেন।

এটা তো গেল মিঠাই ধারাবাহিকের সাফল্য। তবে এবার প্রথমবার দেখা গেল উর্মি আর তার টুকাই বাবুকে।পশ্চিমবঙ্গের এক জেলার নামকরা বস্ত্র বিপণীর ব্যাগের উপর ছবি দেখা গেল অন্বেষা এবং ঋত্বিকের।স্বাভাবিকভাবেই এই পথের একজন ভক্ত ছবি তুলে সেটা ফেসবুকে দিয়েছেন এবং ছবিটা ভাইরাল হয়ে গেছে।

মিঠাই এরপর জি বাংলার একটি ধারাবাহিকের জনপ্রিয়তা প্রত্যক্ষ করল গোটা বাংলা। স্বাভাবিকভাবেই ব্যাগের উপর ধারাবাহিকের চরিত্রের ছবি রাখা হলো গ্রাহক ধরার চেষ্টা কিন্তু একথা প্রমাণিত যে এই দু’জনকেই বিক্রেতা বেছে নিয়েছেন তার কারণ এদের দুজনের জনপ্রিয়তা অনেকটাই বেশী।আর এখন রাত নয়টার মত প্রাইম স্লটে চলে এসেছে বলে এই পথের টিআরপি একটু একটু করে বাড়ছে।

যাই হোক এইভাবেই ছবি দেখে ভীষণ খুশি এই পথের ভক্তরা। দায়িত্ব নিয়ে এই ছবিটা কেন ভাইরাল করছেন এবং এই বস্ত্র বিপণীর কাছাকাছি যাদের বাড়ি তাদের মধ্যে যারা এই পথের ভক্ত তারা তো ওই দোকানে জিনিসপত্র কিনতে যাবেন বলে ঠিক করে ফেলেছেন। এতে যেমন ভক্তরাও খুশি সেরকম দোকানদারও লাভবান হচ্ছেন। সবদিক দিয়ে বলতে গেলে অন্বেষা এবং ঋত্বিক বহু মানুষের মুখে হাসি ফোটাচ্ছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending