উচ্ছেবাবু সন্দেশ-চিকেনের পর এবার উচ্ছেবাবু মোমো ! রমরমিয়ে চলছে বিক্রি, আপনি খেয়েছেন?  – Tolly Tales
Connect with us

Bangla Serial

উচ্ছেবাবু সন্দেশ-চিকেনের পর এবার উচ্ছেবাবু মোমো ! রমরমিয়ে চলছে বিক্রি, আপনি খেয়েছেন? 

Published

on

মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা এমন জায়গায় পৌঁছেছে যে এবার বাজারে উচ্ছেবাবু সন্দেশ, চিকেন, মোমো পাওয়া যাচ্ছে। সবুজ রঙের সেই খাবারগুলি বেশ চর্চায় রয়েছে। অনেকেই কিনছেন আর তাই বিক্রিও বাড়ছে। জি বাংলার অন্যতম জনপ্রিয় এই সিরিয়াল যে মানুষের মনে ঢুকে গেছে এবার আর সেটা বলতে বাকি নেই।

চৈত্রের চমকে প্রোমোতে দেখানো হয়েছিল ধারাবাহিকে সিদ্ধার্থের অ্যাক্সিডেন্ট হয়ে গেছে কিন্তু দেহ পাওয়া যায়নি। তার তিনমাস পর আবার রিকি দ্য রকস্টার হিসেবে ফিরে আসছে সে। কিন্তু সেটা আর কেউ জানে না। কারণ এবার প্ল্যান করেছে যে ছদ্মবেশে থেকে ওমি আগারওয়াল এবং পিসেমশাইকে হাতেনাতে ধরবে। এর মধ্যেই চলে এলো সিরিয়ালের নতুন প্রোমো। হাসতে হাসতে পেট ফেটে যাচ্ছে দর্শকদের। মিঠাই রিকিকে দেখে একদম নিশ্চিন্ত হয়েছে যে এটাই তার উচ্ছেবাবু।

এদিকে গতমাসেই আবার ভাইরাল হয় উচ্ছেবাবু সন্দেশ। এই সন্দেশ দেখে তো আবার অনেকে বানিয়ে ফেলেছেন উচ্ছেবাবু চিকেন। আসলে হরিয়ালি চিকেনকেই নাম পাল্টে ওই নাম দিয়েছে মানুষ। এবার আবার ভাইরাল মোমো। মোমোর রং সবুজ। 99 টাকায় আটটা বড় বড় মোমো পাবেন। গন্ধরাজ লেবুর ফ্লেভার দিয়ে তৈরি হচ্ছে। দক্ষিণ কলকাতার লর্ডসের মোড়ে লিয়নস নামে একটি দোকানে পাওয়া যাচ্ছে সেটা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending