Connect with us

Bangla Serial

Uchhebabu fuchka: কলকাতায় উচ্ছে বাবুর নামে রমরমা ব্যবসা! উচ্ছেবাবু সন্দেশের পর বিক্রি হচ্ছে সবুজ ফুচকা! পুষ্টিকর ফুচকা আপনিও খাবেন নাকি?

Published

on

জি বাংলার মিঠাই আর উচ্ছেবাবু শুধু এখন জি বাংলার পরিবার এই আবদ্ধ নেই বরং সেই সীমানা ছাড়িয়ে তারা গোটা বাংলায় জনপ্রিয়। জি বাংলার এই ধারাবাহিকটি শুরু থেকেই দর্শকদের মনে নিজেদের জন্য আলাদা স্থান করে নিয়েছে। আর তার প্রভাব দেখা গেছে টিআরপি ফলাফল থেকে।

বরাবর নিজেকে শীর্ষস্থানে ধরে রাখা মিঠাই একের পর এক চমক নিয়ে হাজির হয় দর্শকদের জন্য। এর পাশাপাশি মোদক পরিবারের সব চরিত্রগুলির মিলেমিশে থাকার ফলে খুশি বাঙালি দর্শক।

আমরা জানি কোন অভিনেতা বা অভিনেত্রী তারকা হয়ে উঠলে তাঁদের নিয়ে দর্শকদের মধ্যে আলাদা ধরনের উন্মাদনা কাজ করে। এই একই উন্মাদনা রয়েছে মিঠাই অর্থাৎ সৌমীতৃষা কুণ্ডু আর উচ্ছে বাবু অর্থাৎ আদৃত রায়কে ঘিরে।

সোশ্যাল মিডিয়ায় হামেশাই এই দুই তারকার সম্পর্কে নানান ধরনের তথ্য সামনে হাজির হয়ে থাকে। তবে আজ এমন একটি তথ্য আপনাদের দেবো যা শুনলে ভোজন রসিক বাঙালিরা ছুটে যাবেন একনাফে।

একসময় উচ্ছে বাবু সন্দেশ যেমন ভাইরাল হয়েছিল এই ধারাবাহিকের থেকে তেমন এবার ভাইরাল হচ্ছে উচ্ছে বাবু ফুচকা। সে সময় দোকানে দোকানে পাওয়া যাচ্ছিল উচ্ছে বাবু স্পেশাল সবুজ রঙের সন্দেশ। এবার আবার সবুজ রঙের রঙিন এই ফুচকা ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। কোথায় পাবেন জানেন?

এ রঙিন ফুচকা আপনি পেয়ে যাবেন কলকাতাতেই। নিউ টাউনে বিক্রি হচ্ছে এই ফুচকা। Instagram এ ফুচকার একটি ভিডিও ভাইরাল হয়েছে সদ্য। তোকে দেখা গেছে একদম প্রতি নিজের হাতে ফুচকা বানাচ্ছেন এবং ভেজে সেটা বিক্রি করছেন রাস্তায় রাস্তায়।

এবার যে ফুচকার টানে আলাদাভাবে উচ্ছে বাবু জনপ্রিয় হয়ে উঠবে সেটা বলার অপেক্ষা রাখে না। আর এখানে উচ্ছে বাবু ফুচকা বানানোর পদ্ধতিও দেখানো হয়েছে। ফলে আপনারাও সহজেই বাড়িতে ট্রাই করে নিতে পারেন এই বিশেষ ধরনের ফুচকা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending