Mithai: গুলি খেয়ে রক্তাক্ত অজ্ঞান মিঠাইয়ের জ্ঞান ফেরাতে নতুন প্ল্যান উচ্ছে বাবুর! টপার হওয়ার পরেই মিঠাইতে আসছে বড় টুইস্ট – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai: গুলি খেয়ে রক্তাক্ত অজ্ঞান মিঠাইয়ের জ্ঞান ফেরাতে নতুন প্ল্যান উচ্ছে বাবুর! টপার হওয়ার পরেই মিঠাইতে আসছে বড় টুইস্ট

Published

on

মিঠাই আবার সেরার সেরা। আসলে জমজমাট পর্ব আর প্রচার ঝলকের দৌলতে আবার আসরে ফিরে এসেছে মিঠাই এবং তার উচ্ছে বাবু। তবে এই স্থান যাতে আর বা ফসকে যায় তাই এবার আসবে বড় টুইস্ট। কী সেটা?

নিপার বিয়ের অনুষ্ঠানে ঘটে যায় বড় কেলেঙ্কারি। ওমি আগরওয়াল ফিরে আসায় সবাই ভাবে নিপার সঙ্গে তারই বিয়ে হবে। কিন্তু পালিয়ে নিপা বিয়ে করে নেয় রুদ্রকে। কিন্তু এরই মাঝে সিডকে মারতে উদ্যত হয় ওমি আগরওয়াল।

ঠিক সেই সময়ে ঘটে যায় অনর্থ। বন্দুক বের করে ফেলে ওমি আগরওয়াল। সেটা দেখে নেয় মিঠাই। স্বামীকে বাঁচাতে সে ঝাঁপ দেয়। আর ঠিক তখনই গুলি করে ওমি আগরওয়াল। বেঁচে যায় সিড কিন্তু গুলি লাগে মিঠাইয়ের বুকে।

সঙ্গে সঙ্গে রক্তে রাঙা মিঠাইয়ের শরীর মাটিতে লুটিয়ে পড়ে। বাড়িতে মুহূর্তের মধ্যে বদলে যায় পরিবেশ। শোকের মুহূর্ত আসে। তবে মরে যাবে কি মিঠাই?

না, আগেই দেখানো হয়েছে অপারেশন করে বাঁচানো হলেও জ্ঞান ফিরছে না মিঠাইয়ের। এতে আরও চিন্তিত উচ্ছে বাবু। সে প্রতিজ্ঞা করে যেভাবেই হোক ফিরিয়ে আনবে স্ত্রীকে। প্ল্যান বের করে সে।

এদিকে সিডের ডাকে সাড়া না দিলেও সে স্বপ্ন দেখে যে মিঠাই ফিরে এসেছে। মনোহরায় আবার আনন্দ। কিন্তু এটা যে ছিল তার স্বপ্ন তাই আবার বাস্তবে ফিরে আসে সিড। এবার সে নিলো এক অদ্ভুত সিদ্ধান্ত।

হাসপাতালেই মিষ্টি বানাবে সে কারণ মিঠাই নিজের হাতে মিষ্টি বানাতে ভালোবাসে। তাই তার বিশ্বাস এতেই জ্ঞান ফিরবে। দুই ময়রাকে দিয়ে জোরে জোরে আওয়াজ করে মিঠাইয়ের জ্ঞান ফেরানোর জন্যে তৎপর হয়ে ওঠে সিড। আদৌ এতে লাভ হলো কী না সেটার জন্যে অপেক্ষা করুন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending