Connect with us

Bangla Serial

Uchhebabu Egg Roll: এতদিন উচ্ছেবাবু মোমো,ফুচকা,সন্দেশের ছবি দেখিয়েছি, আজ আপনাদের জন্য রইল উচ্ছেবাবু এগ রোলের ছবি! ভীষণ খুশি মিঠাই দর্শকরা, রইল ঠিকানা, আজকেই যাবেন নাকি?

Published

on

মিঠাই বাড়ি ফিরে এসেছে, এর থেকে আনন্দের খবর তার ভক্তদের এবং মোদক পরিবারের কাছে আর কিছু হয় না।গতকাল সিড বাড়ি ফিরিয়ে নিয়ে এসেছে নিজের বউকে তারপর থেকে এক মুহূর্তও চোখের আড়াল করছে না। এমনিতেই ডাক্তার জানিয়েছিল যে রক্তাল্পতা রয়েছে তাই এবার মিঠাইয়ের দিকে নজর দেওয়া উচিত বাড়ির সকলের কারণ বাড়ির সমস্ত কাজ একা করে মিঠাই।

নীপা একটুও সাহায্য করে না, সারাদিন খালি রুদ্রদা রুদ্রদা করে ন্যাকামি করতেই ব্যস্ত থাকতো। ছোট কাকিমা তো কথায় কথায় মাইথন চলে যান(আসলে খেলনা বাড়ির শুটিং করতে যান)। বড় জা তো অর্ডার দিয়েই খালাস। ঠাম্মি এখন বয়সের কারণে পারেনা। অপা যতটা সম্ভব করে। নন্দা আর শ্রীও বাপের বাড়ি এসে কিচ্ছু করেনা। শুধু পিংকি জি একটু যা সাহায্য করে আর এখন অনুরাধা ম্যাম করছেন। মিঠাই বাড়ির সঙ্গে ব্যবসাটাও সামলায়।

এবার একটু যত্ন নিক মিঠাইয়ের, মানুষ এটাই বলছে। আশা করা যাক সেটা নেবে সকলে।‌ এর মধ্যে আরেকটা খুশির খবর আপনাদের জন্য জানিয়ে রাখি। এতদিন আপনারা উচ্ছেবাবু সন্দেশ, মোমো, ফুচকা, চিকেন দেখে ফেলেছেন, আমরাই খবরটা নিয়ে এসেছি আপনাদের কাছে।সম্প্রতি আমরা দেখেছি সিধাই চকলেট এর খবর। আর এবার আপনাদের জন্য নিয়ে চলে এলাম উচ্ছেবাবু এগ রোল। হ্যাঁ কলকাতায় এখন পাওয়া যাচ্ছে উচ্ছেবাবু এগ রোল।

আসলে যে কোন সবুজ জিনিসকেই উচ্ছে বাবুর নাম দিয়ে দেওয়া মিঠাই ভক্তদের একটা ফেভারিট হবি। এখন বিক্রেতারাও বুঝে গেছেন মিঠাই আসলে হট কেক তাই মিঠাইয়ের যে কোন চরিত্রের নাম দিয়ে কিছু বিক্রি করলেই সেটা হু হু করে বাজারে চলবে। এই উচ্ছে বাবু এগ রোল পাওয়া যাচ্ছে যাদবপুরের কাছে বিজয়গড়ে। এগ রোলের দাম ৭০ টাকা এবং চিকেন রোলের দাম ৮০ টাকা।


দারুন সুন্দরভাবে গন্ধরাজ লেবুর পাতা দিয়ে বানানো হচ্ছে এবং পরোটা পুরো সবুজ রঙের। এটা যখন আপনি হাতে নিয়ে খাবেন আর আপনি যদি মিঠাই ভক্ত হন আপনার মনে হবে আপনি উচ্ছেবাব ু এগ রোল খাচ্ছেন। ঠিকানাটা জানিয়ে রাখি আপনাদের। বিজয়গড় চার নং মোড়ে দেশি ফুডিস বানাচ্ছি গন্ধরাজ এগ রোল। প্রত্যেকদিন বিকেল পাঁচটা থেকে দোকান খোলে রাত আটটার মধ্যেই সব বিক্রি শেষ।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending